This Article is From May 27, 2020

গল্ফকোর্টে মারপিটে ব্যস্ত দুই কুমির! হতবাক গল্ফাররা; দেখুন সেই ভিডিও

ম্যাথু প্রফিটের থেকে সেই ভিডিও ধার করে নিজেদের ফেসবুক পেজে শেয়ার করেছে হিলটন হেড লেক ক্লাব

গল্ফকোর্টে মারপিটে ব্যস্ত দুই কুমির! হতবাক গল্ফাররা; দেখুন সেই ভিডিও

দুটি কুমিরকে গল্ফকোর্টে মারপিট করতে দেখা গিয়েছে।

গল্ফকোর্টের সবুজ গালিচা যখন কুস্তির আখড়া (Alligators fighting)। দুই সরীসৃপের এই লড়াই দেখে হতচকিত নেট দুনিয়া। জানা গিয়েছে; সাউথ ক্যারোলিনার (South Carolina Golf Court) হিলটন হেড লেকের গল্ফ ক্লাব ওই দুুুটি কুুমিরের কুস্তির আখড়া হয়ে উঠেছিল। প্রায় দু'ঘণ্টা চলেছে এই লড়াই। যদিও সোশ্যাল মাধ্যমে কয়েক মিনিটের ভিডিও (Viral Video) পোস্ট করেছে হিলটন লেক গল্ফ ক্লাব। ফক্স ৩৫-কে দেওয়া সাক্ষাৎকারে গল্ফার ম্যাথু প্রফিট বলেছেন, "বৃহস্পতিবার আমি কয়েকজন বন্ধুকে নিয়ে যখন গল্ফ খেলতে মগ্ন, তখনই হাড়হিম করা এই দৃশ্য চোখে পড়ে। দুটি কুমির একে অপরকে কামড়ে ধরে সবুজ গালিচায় শুয়ে আছে। কয়েক মিনিট নিস্তেজ থেকে আবার কিস্তির প্যাঁচের মতো একে অপরকে ঘায়েল করার চেষ্টা করছে। প্রায় দু'ঘণ্টা ধরে চলেছে এই মারপিট। ম্যাথু প্রফিটের থেকে সেই ভিডিও ধার করে নিজেদের ফেসবুক পেজে শেয়ার করেছে হিলটন হেড লেক ক্লাব। সেই পোস্টের নীচে লেখা; "মৃত্যু জয়ের খেলা। ভিডিও দেখার আগে অডিও বাড়াতে ভুলবেন না।"

পরিযায়ী শ্রমিকদের দুর্দশার চিত্র, স্টেশনেই মরে পড়ে আছে মা, অবুঝ শিশু চেষ্টা করছে জাগাতে!

দেখুন সেই ভিডিও:


পোস্টের কয়েক ঘণ্টার মধ্যেই এই ভিডিও প্রায় আট লক্ষ নেটিজেন দেখে ফেলেছেন। ১২ হাজার শেয়ারও হয়েছে নানা সামাজিক মাধ্যমে। পাশাপাশি হাড়হিম করা এই ভিডিও দেখে গল্ফ না খেলার সংকল্প নিয়েছেন অনেক নেটিজেন। কমেন্টসে তেমনই ইঙ্গিত।

দোষারোপের রাজনীতি বন্ধ করে মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিন: রাজ্যপাল

এক নেটিজেনের দাবি; "এখন কুমিরদের প্রজননের সময়। তাই ওদের বিরক্ত না করাই ভালো।  তবে, প্রফিটের দাবি; "এযাবৎকাল গল্ফকোর্টে কুমিরের আনাগোনা দেখা যায়নি। ওদের বিচরণ ক্ষেত্র লেকের জলেই সীমাবদ্ধ ছিল। কিন্তু বৃহস্পতিবারের দৃশ্য আমাদের নতুন করে ভাবাচ্ছে।"

Click for more trending news


.