This Article is From Aug 25, 2018

কুয়েতে প্রকাশ্য রাস্তায় সিংহ - দেখুন ভাইরাল ভিডিও

সিংহটি সম্ভবত তার মালিকের কাছ থেকেই পালিয়ে এসেছিল

কুয়েতে প্রকাশ্য রাস্তায় সিংহ - দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওটিতে দেখা গিয়েছে শহরের রাস্তায় হাটছে সিংহটি

কুয়েত:

ভাবুন দেখি, শহরের ব্যস্ত রাস্তা, আপনি বেরিয়েছেন গাড়ি ধরবেন বলে। পাশ দিয়ে হেঁটে যাচ্ছে সিংহ! কুয়েতে কিন্তু এমনটা হয়েই থাকে। সম্প্রতি কুয়েতের প্রশাসন একটি ভিডিও শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে শহরের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে একটি বিশাল সিংহ। সূত্রের খবর, সিংহটি পোষা। এবং কোনওভাবে পালিয়ে এসেছে সে। কাউকে ক্ষতি করার আগেই নিরাপদে ফের বন্দী করা হয় সিংহটিকে। কুয়েত নিউজ এজেন্সির খবর অনুযায়ী, কুয়েত লাইভস্টক কর্তৃপক্ষ জানিয়েছে যে, বুধবার কাবাড জেলার একটি আবাসিক এলাকায় বড় এই সিংহটিকে দেখা যায়। নিরাপত্তা কর্মীরা পরে একটি চিড়িয়াখানা হাতে হস্তান্তর করে তাকে।

জনসাধারণ নিরাপত্তা, পরিবেশ পুলিশ এবং আল-নাজদাহের পুলিশ কর্মীরা খবর পেয়েই ছুটে যান ঘটনাস্থলে। স্থানীয় রিপোর্ট অনুযায়ী, সিংহটিকে ট্রানকুইলেজারের সাহায্যে ঘুম পাড়িয়ে দেন তাঁরা।

সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে যাওয়া ওই ভয়ঙ্কর ভিডিওয় দেখা যায় ব্যস্ত রাস্তায় হেঁটে চলেছে ওই সিংহ।

সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিওর কমেন্টে এই ভয়ানক ঘটনার প্রেক্ষিতে অনেকেই কমেন্ট করেছেন, একজন জানতে চেয়েছেন, "কোথা থেকে এসেছে এই সিংহ?" মন্তব্য বিভাগে আরেকজন লিখেছেন "ভয়ঙ্কর!" কুয়েত লাইভস্টক কর্তৃপক্ষের উপ-মহাপরিচালক আলী আল গাট্টন বলেন, “সিংহটি সম্ভবত তার মালিকের কাছ থেকেই পালিয়ে এসেছিল।”

কর্মকর্তারা এখন সিংহের মালিকের সন্ধানে করছেন। বাড়িতে বন্য প্রাণী রাখা এবং পোষার জন্য তিন বছরের জেল ও জরিমানা হতে পারে তাঁর।

গত বছর, পাকিস্তানে এক ব্যক্তি তাঁর গাড়িতে করে সিংহ নিয়ে যাচ্ছিলেন, তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান, সিংহ অসুস্থ বলে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাচ্ছিলেন তিনি।

 

Click for more trending news


.