This Article is From Aug 19, 2019

Watch Video: 'চিতচোর'-এর গান গেয়ে 'হিরো' জোমাটো ডেলিভারি বয়

সঙ্গে সঙ্গে খুশি মনে প্রাণজিৎ গেয়ে ওঠেন, হিন্দি ছবি 'চিতচোর'র বিখ্যাত গান 'গোরি তেরা গাঁও বড়া প্যায়ারা'। তাঁর গলায় ছিল শিল্পী যেশু দাসের হুবহু ছায়া।

Watch Video: 'চিতচোর'-এর গান গেয়ে 'হিরো' জোমাটো ডেলিভারি বয়

প্রতীকী ছবি

নয়া দিল্লি:

রাণাঘাটের রাণু মণ্ডলের (Ranu Mondal) পর জোমাটো বয় (Zomato delivery boy) প্রাণজিৎ হালুই। দু-জনকেই বিখ্যাত করল পুরনো হিন্দি ছবির গান। রেলস্টেশনবাসী রাণু খুব সম্প্রতি পুজোর গান গাওয়ার সুযোগ পেয়েছেন। প্রাণজিৎ পেশায় জোমাটো ডেলিভারি বয় হলেও নেশা গান। চোখে স্বপ্ন, একদিন এই কাজ ছেড়ে গায়ক হবেন। তাঁর এই গানের প্রতি টানের কথা প্রোফাইল পড়ে জানতে পেরেছিলেন অণির্বাণ চক্রবর্তী। তাই তাঁর বাড়িতে খাবার দিতে আসতেই প্রাণজিৎকে (Pranjit Haloi) গান শোনানোর অনুরোধ করেন তিনি।

দেখুন, বিখ্যাত হয়েই রাতারাতি কেমন বদলে গেছেন রানাঘাটের 'লতাকণ্ঠী' রাণু!

সঙ্গে সঙ্গে খুশি মনে প্রাণজিৎ গেয়ে ওঠেন, হিন্দি ছবি 'চিতচোর'র বিখ্যাত গান 'গোরি তেরা গাঁও বড়া প্যায়ারা' ('Gori Tera Gaon')। তাঁর গলায় ছিল শিল্পী যেশু দাস-এর গলার হুবহু ছায়া। সেই গান ভিডিও করে ছাড়াতেই সোশ্যালে হইচই। প্রাণজিতের গান ভালো লেগেছে ৫০৬,২৬২ জনের। দেখুন সেই ক্লিপিংস।

ভিডিও পোস্টে ক্যাপশন হিসেবে অণির্বাণ লিখেছেন, 'দেখুন এবং শুনুন প্রাণজিৎ হালুইকে। একদিন ওঁর পোস্টে দেখেছিলেন, উনি লিখেছিলেন যে গান গাইতে ভালোবাসেন। যেদিন আমার বাড়িতে খাবার পৌঁছে দিতে আসেন সেদিনই গাইতে বলি। উনি এই অসাধারণ গান শোনান। ভালো গায়ক হওয়ার সব গান ওঁর আছে। তাই ভিডিও বানিয়ে সোশ্যালে দিলাম। ওঁকে আপনারা ওঁর স্বপ্ন পূরণের সুযোগ করে দিন।'

ইতিমধ্যেই ওই ভিডিও শেয়ার হয়েছে সাড়ে আট হাজার বার। ১১ হাজার লোক দেখেছেন। 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.