हिंदी में पढ़ें
This Article is From Apr 21, 2020

মুখে জ্বলন্ত সিগারেট দিয়ে একের পর এক রকেট ওড়ালেন এই ব্যক্তি! দেখুন ভাইরাল ভিডিও

মুখে জলন্ত সিগারেট ধরে সেই সিগারেটের আগুন দিয়ে রকেট ধরাচ্ছেন এই ব্যক্তি। মজার এবং একই সঙ্গে ভয়ের বিষয় এই যে, একটা দু’টো নয় লাগাতার ৫ থেকে ৬ টি রকেট এভাবেই আকাশে ছেড়েছেন এই ব্যক্তি

Advertisement
অফবিট Edited by

সিগারেট দিয়ে আগুন ধরিয়ে একের পর এক রকেট ওড়াচ্ছেন এই ব্যক্তি

দীপাবলির একটা বড় অংশ হল আতসবাজি, আর আতসবাজি জ্বলাতে গিয়ে ঘটে যাওয়া দুর্ঘটনার সংখ্যাও নেহাত কম নয়! কিন্তু এখন তো দীপাবলিও নয়, আলোর উৎসবও নয়, তাহলে কেন এই কথা! নেপথ্যে রয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি পুরনো ভিডিওর ফের প্রকাশ্যে আসা। এই ভিডিওতে দেখা যাচ্ছে, দীপাবলিতে আতসবাজি জ্বালাতে গিয়ে এক ব্যক্তি সিগারেট দিয়ে রকেট জ্বালাচ্ছেন! নিজের হাতে রকেট ধরে সিগারেট দিয়ে আগুন ধরিয়ে একের পর এক রকেট ওড়াচ্ছেন ওই ব্যক্তি। এই ভিডিওটি ভারতীয় বনবিভাগের আধিকারিক সুশান্ত নন্দা শেয়ার করেছেন।

মুখ দিয়ে কীভাবে রকেট ছাড়া যায় এই কথা যারা ভাবছেন, তাদের একবার দেখতেই হবে ভিডিওটি। মুখে জলন্ত সিগারেট ধরে সেই সিগারেটের আগুন দিয়ে রকেট ধরাচ্ছেন এই ব্যক্তি। মজার এবং একই সঙ্গে ভয়ের বিষয় এই যে, একটা দু'টো নয় লাগাতার ৫ থেকে ৬ টি রকেট এভাবেই আকাশে ছেড়েছেন এই ব্যক্তি। এই ভিডিও শেয়ার করে সুশান্ত নন্দা লিখেছেন, একই জায়গায় দাঁড়িয়ে এই ব্যক্তি বেশ কয়েকটি রকেট লঞ্চ করলেন।

Advertisement

১৭ সেকেন্ডের এই ভিডিও ক্লিপ শেয়ার হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ১০ হাজার মানুষ দেখে ফেলেছেন। ১০০ টিরও বেশি রিটুইট করা হয়েছে এই ভিডিও। লাইকও হাজার পেরিয়েছে।

Advertisement
Advertisement