தமிழில் படிக்க Read in English
This Article is From Apr 16, 2020

নিজেকে অ্যাথলিট প্রমাণে কী করলেন এক সারমেয়! দেখুন সেই ভাইরাল ভিডিও

টুইটারে সেই ভিডিও আবার ৬৫ হাজার আবার রি-টুইট হয়েছে। লাইক দিয়েছেন প্রায় ৩ লক্ষ নেটিজেন। মজাদার কমেন্টে সেই ভিডিও প্রশংসা করেছেন নেটিজেনরা

Advertisement
অল ইন্ডিয়া Edited by

সারমেয়র লম্ফঝম্পের সেই ভিডিও এখন সোশাল মাধ্যমে ভাইরাল।

Highlights

  • নিজেকে ফির প্রমাণ করতে ৪-ফুট উঁচু গেট দিয়ে ঝাঁপ দিলেন এই সারমেয়
  • মালকিনের সঙ্গে ঘুরতে বেড়িয়ে হঠাৎ উত্তেজিত হয়ে এই কাণ্ড ঘটায় মাল্ডউইন
  • ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ভিডিও এখন ভাইরাল
নয়া দিল্লি :

কতটা ফিট, কত বড় অ্যাথলিট সে! এটা প্রমাণের তাগিদে ঘূর্ণির মতো ৪-ফুট উঁচু গেট টপকে এখন ভাইরাল এক সারমেয় । জানা গিয়েছে, ওয়েলসের (Wales) লারচার প্রজাতির সেই সারমেয়র নাম মাল্ডউইন।মালকিনের সঙ্গে ভ্রমণে বেরিয়ে হঠাৎ উত্তেজিত পড়ে সে। আর নিজেকে ফিট প্রমাণে মরিয়া হয়ে এই কাণ্ড ঘটিয়েছে। তার মালকিন হেলেন মোরে ইনস্টাগ্রাম সেই ভিডিও শেয়ার করা মাত্রই প্রায় ৭ মিলিয়ন নেটিজেন তার কীর্তি দেখে নিয়েছেন। ভাইরাল হয়ে ইনস্টাগ্রামের বাইরে বেরিয়ে অন্য সোশাল সাইটে এখন লাইক কুড়োচ্ছে মাল্ডউইন। ডেইলি মেল বলেছে, "ওয়েলসের এক গ্রামে তোলা সেই ভিডিও। হেলেন, তাঁর তিন পোষ্য টারো, স্কাই আর মাল্ডউইনকে নিয়ে হাঁটতে বেড়িয়েছিলেন। সেই সময় ৪-ফুট ওই গেট দেখে নিজেকে অ্যাথলিট প্রমাণে মরিয়া হয়ে ওঠে মাল্ডউইন।" 

এদিকে, ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ভিডিওর নীচে হেলেন লেখেন, "এই বিপর্যয়ের সময়ে আমার বাড়ির পাশেই আছে এই সুন্দর জায়গা। সেখানে এই ৩-জনকে নিয়ে আমি হাঁটতে বেড়িয়েছিলাম। তখন হঠাৎ উত্তেজিত হয়ে পড়ে মাল্ডউইন আর ঘূর্ণির মতো লাফ দেয়।"

দেখে নিন সেই ভিডিও: 

টুইটারে সেই ভিডিও আবার ৬৫ হাজার রি-টুইট হয়েছে। লাইক দিয়েছেন প্রায় ৩ লক্ষ নেটিজেন। মজাদার কমেন্টে সেই ভিডিওর প্রশংসা করেছেন নেটিজেনরা। 

Advertisement

দেখে নিন সেই মন্তব্য: 

Advertisement