Read in English
This Article is From Aug 12, 2018

‘ক্যাপ্টেন কুল’-এর শান্ত মাথার সিক্রেট জলপ্রপাত স্নান, দেখে নিন ধোনির ভিডিও

বিভিন্ন কমেন্ট থেকে মনে করা হচ্ছে ঝাড়খণ্ডে রাঁচির জনহা ফলসের কাছেই চিত্রায়িত হয়েছে ক্যাপ্টেনের এই ‘কুল’ ভিডিওটি

Advertisement
অফবিট

ইন্সটাগ্রামে নিজের এই ছবি শেয়ার করেছেন মহেন্দ্র সিং ধোনি

নিউ দিল্লি :

‘ক্যাপ্টেন কুল’এর ঠান্ডা মাথা নিয়ে বরাবরই আলোচনা চলেছে ক্রিকেট মহলে। ধোনির অনুরাগীরাও বিভিন্ন পরিস্থিতিতে তাঁদের প্রিয় অধিনায়কের শান্ত মাথা নিয়ে গর্বও করেছেন। সম্ভবত নিজের ‘কুল’ মাথার সিক্রেট জানাতেই এই কিছুক্ষণ আগেই নিজের ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন মহেন্দ্র সিং ধোনি। জলপ্রপাতের তলায় নিজের স্নানের একটি ভিডিও শেয়ার করেছেন ধোনি। ভিডিওর ক্যাপশনে ধোনি লিখেছেন, তাঁর শহর রাঁচিতে তিনখানা জলপ্রপাত আছে। যখন ইচ্ছা তখনই জলপ্রপাতে স্নান করতে পারেন তিনি। 10 বছরেরও বেশি সময় পরে জলপ্রপাতের নিচে স্নান তাঁর পুরনো বহু স্মৃতি উস্কে দিচ্ছে বলে জানিয়েছেন ধোনি।

ক্যাপশনে মজা করে তিনি লিখেছেন, জলপ্রপাতের নীচে স্নান করা আর বিনামূল্যে হেড ম্যাসাজ পাওয়া একই!

দেখে নিন ক্যাপ্টেনের ‘ওয়াটারফল হেড ম্যাসাজে’র ভিডিওটি :

 

Advertisement

ঘণ্টাখানেক আগে অনলাইনে শেয়ার হয়েছে এই ভিডিওটি। ইতিমধ্যেই 4 লাখ মানুষ দেখেছেন সেটি এবং হাজার হাজার কমেন্টেও ভরে গেছে পোস্টটি।

কমেন্টে একজন লিখেছেন, "দারুণ, দারুণ, দারুণ ভালো ল্গছে এটা।" অন্য একজন আবার লিখেছেন, “দারুণ কুল মাহী ভাই”!

Advertisement

যদিও ঠিক কোথায় এই ভিডিওটি নেওয়া হয়েছে তা লেখা নেই, তবে বিভিন্ন কমেন্ট থেকে মনে করা হচ্ছে ঝাড়খণ্ডে রাঁচির জনহা ফলসের কাছেই চিত্রায়িত হয়েছে ক্যাপ্টেনের এই ‘কুল’ ভিডিওটি।

গত এপ্রিল মাসে, ধোনির হেড ম্যাসাজের আরেকটি ভিডিও ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যুবরাজ সিং অধিনায়কের মাথায় হাত বুলিয়ে দিয়েছিলেন ওই ভিডিওতে।

Advertisement