This Article is From Aug 18, 2020

ফুড সাব-ইন্সপেক্টর নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশিত হল, জেনে নিন আপনিও

WBPSC Food SI Result: খাদ্য ও সরবরাহ পরিষেবায় উপ-পরিদর্শক বাছাইয়ের জন্য অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন

ফুড সাব-ইন্সপেক্টর নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশিত হল, জেনে নিন আপনিও

পশ্চিমবঙ্গ খাদ্য় আধিকারিকের এই পরীক্ষার ফল দেখা যাবে wbpsc.gov.in এই ওয়েবসাইটে

হাইলাইটস

  • পশ্চিমবঙ্গ খাদ্য দফতরে নিয়োগের জন্য পরীক্ষার ফলাফল
  • মঙ্গলবার প্রকাশ করা হলো ওই ফল
  • পশ্চিমবঙ্গ খাদ্য় আধিকারিকের এই পরীক্ষার ফল দেখা যাবে wbpsc.gov.in এ
নয়া দিল্লি:

পশ্চিমবঙ্গ (West Bengal) পাবলিক সার্ভিস কমিশন (WBPSC) রাজ্যের খাদ্য ও সরবরাহ বিভাগের অধীনস্ত পশ্চিমবঙ্গ অধস্তন খাদ্য ও সরবরাহ পরিষেবা, জিআর -থ্রিতে উপ-পরিদর্শক পদে (WBPSC Food SI Result) নিয়োগের জন্য যে লিখিত পরীক্ষা নিয়েছিলো  তার ফলাফল ঘোষণা করেছে। পরীক্ষায় (WBPSC Result) উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য বেছে নেওয়া হয়েছে। পশ্চিমবঙ্গ খাদ্য় আধিকারিকের এই পরীক্ষার ফল দেখা যাবে  wbpsc.gov.in এই ওয়েবসাইটটিতে।

পরীক্ষার ফলাফল

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন লিখিত পরীক্ষার কাট অফ নম্বরও প্রকাশ করেছে। সাধারণ বিভাগ থেকে সর্বশেষ যোগ্য প্রার্থী পেয়েছেন ৭৯.৬৬৭১ নম্বর। এসসি ক্যাটাগরির কাট অফ মার্ক ওবিসি ক্যাটাগরির থেকে বেশি। এসসি ক্যাটাগরির সর্বশেষ যোগ্য প্রার্থী পেয়েছেন ৭৬,০০০৬ নম্বর। ওদিকে ওবিসি এ ও বি ক্যাটাগরির জন্য সর্বশেষ যোগ্য প্রার্থীর কাট অফ নম্বর যথাক্রমে ৭৪.৬৬৭৩ এবং ৭৫.৩৩৩৯। এই পরীক্ষাটির মাধ্যমে নিয়োগের ঘোষণা করা হয়েছিলো ২০১৮ সালে।

অন্য একটি বিজ্ঞপ্তিতে পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন জানিয়েছে যে আপাতত আগামী সমস্ত পরীক্ষা স্থগিত করে দেওয়া হচ্ছে। "সকলকে এটা জানানো হচ্ছে যে কমিশনের ওয়েবসাইটে প্রকাশিত যে যে পরীক্ষাগুলো ১৩ অগাস্ট, ২০২০ সাল থেকে নেওয়ার কথা ছিলো সেগুলোকে বর্তমান কোভিড পরিস্থিতি বিবেচনা করে স্থগিত করা হচ্ছে। পরীক্ষার সংশোধিত দিনক্ষণ খুব শিগগিরই প্রকাশ করা হবে", ওই বিজ্ঞপ্তিতে একথা বলা হয়েছে।

.