தமிழில் படிக்க Read in English
This Article is From Dec 23, 2019

Viral Video: আস্ত নৌকায় চড়ে বসল প্রকাণ্ড দুই সামুদ্রিক সিংহ! তারপর?

ভাইরাল ভিডিওতে মনে হবে বিপুল দেহ নিয়ে একে অন্যের উপর চেপে রয়েছে তারা। নৌকোটিও টলোমলো।

Advertisement
অফবিট Edited by

একটি নৌকায় দু’টি বিশাল সমুদ্র সিংহের একটি ভিডিও অনলাইনে শোরগোল ফেলেছে

অতল সমুদ্রবক্ষে একে অন্যকে পিছন থেকে জড়িয়ে ধরার কথা বললেই রোম্যান্টিক মানুষজনের ‘টাইটানিক' দৃশ্য মনে আসবে এমনটাই স্বাভাবিক। শুধু মানুষজন কেন? প্রেম করার, আরাম করার শখ বুঝি প্রাণিদের হয় না? সম্প্রতি একটি নৌকায় দু'টি বিশাল সমুদ্র সিংহের একটি ভিডিও অনলাইনে শোরগোল ফেলেছে। মার্কিন যুক্তরাষ্ট্রের অলিম্পিয়ার নিকটবর্তী এল্ড ইনলেটে একটি ফাঁকা নৌকায় চেপে বসেছে দুই বিশাল প্রাণি (sea lions)! ভাইরাল ভিডিওতে মনে হবে বিপুল দেহ নিয়ে একে অন্যের উপর চেপে রয়েছে তারা। নৌকোটিও টলোমলো। নিউজ ওয়েবসাইট KHQ অনুসারে, ভিডিওটি মঙ্গলবার প্রাকৃতিক সম্পদ বিভাগের ওয়াশিংটন শাখার ইনটার্ন জোশ ফিলিপস তুলেছিলেন। এক ঝলক দেখে নিন ভিডিওটি: 

আরও পড়ুনঃ Watch: কুমীরের মুখ থেকে সন্তানকে এভাবে বাঁচালেন মা!

অনলাইনে শেয়ার হওয়ার পরে, দু'টি সমুদ্র সিংহের নৌকায় চেপে আরাম করার ভিডিও  শিথিল করে রেডডিট, টুইটার এবং ফেসবুকের মতো বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে হাজারে হাজারে ‘ভিউ' পেয়েছে। সমুদ্র সিংহগুলি সত্যিই এত বড় কিনা বা নৌকাটি খুব বেশিই ছোট কিনা এমন প্রশ্নও তুলেছেন অনেকে। রসিকতাতেও মেতেছেন নেটিজেনরা।

আরও পড়ুনঃ পরিষ্কার বাতাসে শ্বাস নিতে চান? 'অক্সিজেন পার্লার' গড়ার অভিনব উদ্যোগ এই রেল স্টেশনে

Advertisement

এই ভাইরাল ভিডিওর জন্য মজার কয়েকটি প্রতিক্রিয়া দেখে নেওয়া যাক:

ভিডিওটি তুলেছিলেন জোশ ফিলিপস। তিনি মিয়ামি হেরাল্ডকে জানান যে এক বন্ধুর সঙ্গে বাইরে বেরিয়েছিলেন তিনি, সেই সময়েই তিনি ​​সময় নোঙ্গর করা নৌকায় সমুদ্র সিংহের মুখ দেখতে পান। জোশের কথায়, “বেশ কিছুটা দূর থেকে দেখছিলাম এবং যখন আমরা কাছাকাছি পৌঁছয় দেখি ওখানে দু'টি বিশাল প্রাণি চেপে রয়েছে। এর আগে এমন দৃশ্য দেখিনি আমি।"

Advertisement