This Article is From Nov 14, 2019

চিৎপুরে ট্রাফিক সিগন্যালে ধাক্কা খেল স্কুলপড়ুয়াদের একটি বাস, আহত ১১

Bus Accident: "বাসটি খুব দ্রুত গতিতে চলার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্র্যাফিক সিগন্যাল পোস্টে ধাক্কা মারায় ঘটে ওই দুর্ঘটনা", বলেন এক পুলিশ আধিকারিক

Advertisement
Kolkata Edited by (with inputs from PTI)

Kolkata: চিৎপুরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে সিগন্যাল পোস্টে ধাক্কা মারল একটি স্কুল বাস (প্রতীকী ছবি)

কলকাতা:

সোমবার কলকাতার (Kolkata) চিৎপুর (Chitpur) অঞ্চলে লকগেট ফ্লাইওভারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে সিগন্যাল পোস্টে গিয়ে ধাক্কা খায় একটি স্কুল বাস। ওই ঘটনায় কমপক্ষে ১০ স্কুল পড়ুয়া সহ ১১ জন আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। স্কুল বাসটির চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আরজি কর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত স্কুল পড়ুয়াদের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। কলকাতা পুলিশের এক আধিকারিক জানান, লকগেট ফ্লাইওভারের কাছে পিকে মুখার্জি রোড এবং কাশীপুর রোডের ক্রসিংয়ে থাকা একটি ট্রাফিক সিগন্যাল পোস্টে দ্রুতগতিতে গিয়ে ধাক্কা দেয় স্কুল পড়ুয়াদের নিয়ে যাওয় বাসটি (Bus Accident)। জানা গেছে, সোমবার সকাল ১০টা নাগাদ দিনের ব্যস্ত সময়ে ঘটে ওই দুর্ঘটনা।

ঘূর্ণিঝড় "বুলবুল" আছড়ে পড়ায় কতটা ক্ষয়ক্ষতি হয়েছে বাংলার, খতিয়ে দেখবেন মুখ্যমন্ত্রী

"প্রাথমিকভাবে মনে হচ্ছে যে বাসটি খুব দ্রুত গতিতে যাচ্ছিল। পরে বাসটি ঠিক সময়ে ব্রেক কষতে ব্যর্থ হয় এবং নিয়ন্ত্রণ হারিয়ে সেটি একটি ট্র্যাফিক সিগন্যাল পোস্টে ধাক্কা মারে", বলেন এক পুলিশ আধিকারিক।

Advertisement

'বুলবুল'-কে ঘিরে "কুম্ভিরাশ্রু বিসর্জন" কেন্দ্রের: বললেন মন্ত্রী জাভেদ খান

তিনি আরও জানান যে, স্থানীয় মানুষজন ও দুর্যোগ মোকাবিলা বাহিনীর সহায়তায় বাসে সওয়ার স্কুল পড়ুয়া ও বাসটির চালক ও খালাসিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ওই বাসে কোনও প্রযুক্তিগত গণ্ডগোল আছে কিনা তা অনুসন্ধানের জন্য দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে পরীক্ষা করে দেখা হচ্ছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement
Advertisement