This Article is From Apr 08, 2020

লকডাউনের সময় জটলা পাকিয়ে মোবাইল গেম খেলার সময় ভেঙে পড়ল পাঁচিল, মৃত ১

Lockdown: স্থানীয় সূত্রে খবর, লকডাউন চলার সময়ও প্রতিদিন কয়েকজন কিশোর একসঙ্গে মোবাইল ফোনে গেম খেলতে মাঠে জড়ো হত, সেই খেলা চলাকালীনই ঘটে দুর্ঘটনা

লকডাউনের সময় জটলা পাকিয়ে মোবাইল গেম খেলার সময় ভেঙে পড়ল পাঁচিল, মৃত ১

West Bengal: গুরুতর আহত অবস্থায় এক কিশোরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময়েই মৃত্যু হয় তাঁর (প্রতীকী ছবি)

হাইলাইটস

  • নদিয়ার কল্যাণীতে এক কিশোরের দুর্ভাগ্যজনক মৃত্যু
  • পাঁচিলে বসে মোবাইল গেম খেলার সময় ভেঙে পড়ল পাঁচিল
  • ধ্বংসস্তূপের তলায় চাপা পড়ে কিশোরটি, উদ্ধার করা হলেও পরে মারা যায় সে
কল্যাণী, পশ্চিমবঙ্গ:

যাকে বলে খেলতে-খেলতে মৃত্যু, ঠিক এমন দুর্ভাগ্যজনক মৃত্যুই হল নদিয়ার (West Bengal) এক কিশোরের। বর্তমানে রাজ্য তথা গোটা দেশ জুড়ে লকডাউন (Lockdown) চলছে। করোনা ভাইরাসের (Coronavirus) সংক্রমণ এড়াতেই ওই পদক্ষেপ নেওয়া হয়েছে সরকারি তরফে। কিন্তু এই লকডাউন উপেক্ষা করেই প্রতিদিন মাঠে যেত ওই কিশোর ও তাঁর বন্ধুরা। একজায়গায় জটলা পাকিয়ে মোবাইলে গেম খেলতো তাঁরা। মঙ্গলবার স্থানীয় থানার পুলিশ জানিয়েছে, ওইদিনও একইভাবে খেলায় মত্ত ছিল তাঁরা। মোবাইল গেম চলাকালীন কেউ কেউ আবার মাঠের লাগোয়া পাঁচিলে উঠেও বসেছিল। দুর্ভাগ্যজনকভাবে সেই পাঁচিলই হঠাৎ ভেঙে পড়ে। আর ধ্বংসস্তূপের তলায় চাপা পড়ে যায় এক কিশোর। ঘটনার আকস্মিকতায় হতচকিত হয়ে যায় সকলে। তারপরেই স্থানীয়রা ছুটে এসে ভেঙে পড়া পাঁচিলের তলা থেকে ওই কিশোরকে উদ্ধার করে। সেই সময় গুরুতর আহত ছিল ১৮ বছরের কিশোর শীতল পাসোয়ান।

২৪ ঘন্টায় ভারতে করোনার বলি ১৩, নতুন করে আক্রান্ত ৫০৮ জন

পুলিশ জানিয়েছে, ওই কিশোরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই মৃত্যু (Teenager Dead) হয় তাঁর। শুধু সেই নয়, পাঁচিলে চাপা পড়ে আহত হয় তাঁর অন্য বন্ধুরাও। তবে তাঁদের চোটআঘাত অতটা গুরুতর নয়।

রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে হল ৫, নতুন করে আক্রান্ত ৮

এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। স্থানীয়রা বলছেন, লকডাউনে বাইরে বেরোতে বারণ করা সত্ত্বেও কোনওভাবেই আটকানো যায়নি ওই কিশোরদের মোবাইল গেমের নেশা। রোজই স্থানীয় মাঠের পাঁচিলে উঠে গেম খেলতো তাঁরা। কিন্তু তার ফল যে এমন মর্মান্তিক হতে পারে একথা ভাবেননি কেউই।

.