Read in English
This Article is From Jun 05, 2018

বিরিয়ানি নিয়ে বচসার জেরে গুলি করে মারা হল এক খাবারের দোকানের মালিককে

একটি খাবারের দোকানের মালিককে রবিবার সন্ধেবেলায় গুলি করে মেরে দেওয়া হল। লোকটির অপরাধ ছিল: প্রতি প্লেট বিরিয়ানির দাম 190 টাকা সে চারজন ক্রেতার কাছে চেয়েছিল

Advertisement
অল ইন্ডিয়া Translated By (with inputs from IANS)

বিরিয়ানির দাম নিয়ে বচসার জেরে প্রাণ হারালের এক খাবারের দোকানের মালিক

কলকাতা: একটি খাবারের দোকানের মালিককে রবিবার সন্ধেবেলায় গুলি করে মেরে দেওয়া হল। লোকটির অপরাধ ছিল: প্রতি প্লেট বিরিয়ানির দাম 190 টাকা সে চারজন ক্রেতার কাছে চেয়েছিল। টাকার কথা জিজ্ঞাসা করার পরই বচসা শুরু হয় এবং ওই চারজনের মধ্যে একজন ক্রেতা গুলি চালিয়ে দেয় মালিকের বুকে।

হাসপাতালে নিয়ে যাওয়া হলে দোকানের মালিক সঞ্জয় মণ্ডলকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনাটি ঘটেছে উত্তর 24 পরগণায়। 

নিউজ এজেন্সি আইএএনএসকে পুলিশ জানিয়েছে তারা একটি অভিযোগ দায়ের করেছে এবং সন্দেহভাজনদের মধ্যে একজনকে গ্রেফতার করেছে। যদিও বাকিরা পলাতক। "একটি এফআইআর করা হয়েছে। আমরা এক অভিযুক্ত মহম্মদ ফিরোজকে গ্রেফতার করেছি", বলেন ওই পুলিশ  অফিসার। তাঁরা বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছেন।

Advertisement
বিরিয়ানির দাম নিয়ে বচসার জেরেই গুলি চলেছিল বলে প্রাথমিকভাবে মনে করা হলেও পুলিশ আরও অন্যান্য সম্ভাব্য মোটিভও খুঁটিয়ে দেখছে।

"এই মুহূর্তে আমরা মনে করছি, ঘটনাটি বিরিয়ানির দাম নিয়ে বচসার জেরে ঘটেছে। যদিও, অন্যান্য সম্ভাবনাও খতিয়ে দেখা হচ্ছে", বলেন ওই পুলিশ অফিসার।

Advertisement
মৃতের ভাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ওই চারজন ক্রেতার নামে। বলেন তাঁদের পরিবার ফিরোজ নামের ওই ব্যক্তিকে নিয়ে তটস্থ ছিল। "ফিরোজই আমার দাদাকে মেরেছে। ফিরোজ, রাজা, মোগরি, সলমন এই চারজনইই জড়িত। ওরা প্রত্যেকেই দুষ্কৃতি", বলেন তিনি।

"আমরা ভয়ে সন্ত্রস্ত হয়ে আছি। কীভাবে ব্যবসাটা চালাব, তা জানি না", বলেন মৃতের ভাই।
Advertisement