This Article is From May 29, 2019

২৪ ঘণ্টার মধ্যে আবার বদলাল বিধাননগরের পুলিশ কমিশনার

নিশাত পারভেজের (Nishant Pervez)  জায়গায় দায়িত্বে এলেন শিলিগুড়ির পুলিশ কমিশনার  (Police Siliguri ) ভরতলাল মীনা (Bharatlal Meena) ।

২৪ ঘণ্টার মধ্যে আবার বদলাল বিধাননগরের পুলিশ কমিশনার

সবমিলিয়ে ৪৩ জন আইপিএস অফিসারকে  বদল করা হয়                    

হাইলাইটস

  • ২৪ ঘণ্টার মধ্যে আবার বদলাল বিধাননগরের পুলিশ কমিশনার
  • দায়িত্বে এলেন শিলিগুড়ির পুলিশ কমিশনার ভরতলাল মীনা
  • এতদিন এই দায়িত্ব সামলেছেন জ্ঞানবন্ত সিং
কলকাতা:

মাত্র ২৪ ঘণ্টারও কম সময় বিধাননগরের পুলিশ কমিশনার (Police Commissioner Of Bidhannagar ) পদে রদবদল হল।  নিশাত পারভেজের (Nishant Pervez)  জায়গায় দায়িত্বে এলেন শিলিগুড়ির পুলিশ কমিশনার  (Police Siliguri ) ভরতলাল মীনা (Bharatlal Meena) । নির্বাচনী আচরণবিধি উঠে যাওয়ার পর গত সোমবার নিশাতকে বিধান নগর পুলিশ কমিশনার করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এতদিন এই দায়িত্ব সামলেছেন  জ্ঞানবন্ত সিং। তাঁকে সরিয়ে দেওয়া হয়। এবার আগের নির্দেশিকা বাতিল করে নিশাতকে তাঁর পুরনো দায়িত্ব ফিরিয়ে দেওয়া হল। এতদিন তিনি রাজ্যের ডিআইজি সিআইডি পদে কাজ করছিলেন।

হাওড়া এসপি গৌরভ শর্মাকে শিলিগুড়ির পুলিশ কমিশনার করা হয়েছে। পাশাপাশি বর্ধমানের ডিআইজি তন্ময় রায়চৌধুরীকে হাওড়া পুলিশের দায়িত্ব দেওয়া হয়েছে। হাওড়ার পুলিশ কমিশনার ছিলেন বিশাল গর্গ।  এখন থেকে তিনি হলেন প্রেসিডেন্সি রেঞ্জের আইজি। এই দায়িত্ব এতদিন পালন করতেন রাজেশ কুমার সিং।  এবার তাঁকে উপকূলীয় নিরাপত্তার আইজি করা হল

কলকাতা পুলিশের এসটিএফের ডেপুটি কমিশনার  ছিলেন মুরলীধর শর্মা। এখন তিনি হলেন কলকাতা পুলিশের জয়েন্ট কমিশনার। পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার অলোক রাজোরিয়া চলে গেলেন মালদায়। এতদিন সেই দায়িত্ব সামলান সুধীর কুমার এলেন কলকাতা পুলিশের পূর্ব বিভাগের ডেপুটি কমিশনার হয়ে। এদিন সবমিলিয়ে ৪৩ জন আইপিএস অফিসারকে  বদল করা হয়।

.