This Article is From Dec 15, 2018

ইচ্ছাকৃতভাবে অশান্তি সৃষ্টি করা হচ্ছে রাজ্যের কয়েকটি প্রান্তে, বললেন পার্থ

রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় শুক্রবার বললেন, বেশ কয়েকমাস ধরেই রাজ্যেই বিভিন্ন এলাকায় ইচ্ছাকৃতভাবে অশান্তি সৃষ্টি করার চেষ্টা করা হচ্ছে। মদত দেওয়া হচ্ছে হিংসার ঘটনায়।

ইচ্ছাকৃতভাবে অশান্তি সৃষ্টি করা হচ্ছে রাজ্যের কয়েকটি প্রান্তে, বললেন পার্থ

প্রত্যেক জায়গায় তৃণমূলকেই 'আক্রমণের লক্ষ্য' করে তোলা হচ্ছে

কলকাতা:

রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় শুক্রবার বললেন, বেশ কয়েকমাস ধরেই রাজ্যেই বিভিন্ন এলাকায় ইচ্ছাকৃতভাবে অশান্তি সৃষ্টি করার চেষ্টা করা হচ্ছে। মদত দেওয়া হচ্ছে হিংসার ঘটনায়। গত বৃহস্পতিবার সন্ধেবেলা জয়নগরে তৃণমূল কংগ্রেসের তিনজন কর্মীর খুনের ঘটনা নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, প্রত্যেক জায়গায় তৃণমূলকেই 'আক্রমণের লক্ষ্য' করে তোলা হচ্ছে।


মেঘালয়ে ৩২০ ফুট গভীর গর্তে আটকে পড়লেন ১৩ জন, এখনও উদ্ধার করা যায়নি একজনকেও

"রাজ্যে যারা অশান্তি সৃষ্টি করতে চাইছে, তাদের প্রত্যেকেরই আক্রমণের লক্ষ্য এখন আমরা। তৃণমূল কংগ্রেস। যাদের এর আগের নির্বাচনগুলোতে মানুষ ছুঁড়ে ফেলে দিয়েছে, এই অশান্তি করছে তারাই। নিজেরা অশান্তি করে সুচারুভাবে অন্যের ঘাড়ে দোষ চাপিয়ে দিচ্ছে", বলেন পার্থ। 

নাবালিকাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে ১০ বছর জেল
 

বিরোধীদের বিরুদ্ধে তোপ দেগে রাজ্যের শিক্ষামন্ত্রী বলেন, যে সব নেতারা এই কাজে উসকানি দিচ্ছেন, তাঁরা নিজেরা কখনওই ঘটনাস্থলে যান না। জানার চেষ্টাও করেন না, ঠিক কেমনভাবে উন্নয়ন চলছে রাজ্যের প্রতিটি প্রান্তে। পার্থ চট্টোপাধ্যায় জানান রাজ্যের স্বাস্থ্য ও পরিবেশের উন্নতির লক্ষ্যে রাজ্য সরকার প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক স্তর থেকেই সচেতনতা প্রকল্প শুরু করবে।

.