This Article is From Nov 26, 2019

তৃণমূলেই আছি, ভুল বোঝাবুঝি মিটে গেছে, বললেন বিধায়ক দেবশ্রী রায়

West Bengal: সম্প্রতি এমন জল্পনা ছড়িয়েছিল যে ঘাসফুলের মাঠ (TMC) ছেড়ে তিনি এবার পদ্মের দীঘিতে (BJP) যেতে চলেছেন

Advertisement
অল ইন্ডিয়া Edited by

West Bengal: তৃণমূলেই আছেন, জানালেন দেবশ্রী রায়

কলকাতা:

না কোনও সমস্যা নেই, কোনও ভুল বোঝাবুঝি নেই, তৃণমূল কংগ্রেসের উপর এখনও ভরসা রাখেন তিনি, এমনটাই স্পষ্ট করে জানিয়ে দিলেন তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়। সম্প্রতি এমন জল্পনা ছড়িয়েছিল যে ঘাসফুলের মাঠ (TMC) ছেড়ে তিনি এবার পদ্মের দীঘিতে (BJP) যেতে চলেছেন। কিন্তু রাজ্য (West Bengal) রাজনীতির চলতি হাওয়ার ছড়ানো সেই গুজব উড়িয়ে দিয়ে অভিনেত্রী তথা বিধায়ক দেবশ্রী রায় জানালেন সমস্ত ভুল বোঝাবুঝির অবসান হয়েছে এবং তিনি (Debashree Roy) তৃণমূল কংগ্রেসেই রয়েছেন। প্রায় মাস তিনেক আগে নয়াদিল্লিতে বিজেপি সদর দফতরে যান দেবশ্রী রায়। তখনই এমন কথা ছড়ায় যে শোভন-বৈশাখীর পথ ধরে তিনিও এবার গেরুয়া দলে নাম লেখাতে চলেছেন। কিন্তু সোমবার দেবশ্রী জানান, তিনি তৃণমূল কংগ্রেসে দিব্যি আছেন। সম্প্রতি দেবশ্রী রায়কে রাজ্য বিধানসভায় তথ্য ও সাংস্কৃতিক বিভাগের স্থায়ী কমিটির বৈঠকে অংশ নিতেও দেখা গেছে। "আমি তৃণমূল কংগ্রেসের সঙ্গেই আছি। কিছু একটু ভুল বোঝাবুঝি মাঝে হয়েছিল, কিন্তু এখন সব কিছু ঠিক আছে", ১৪ অগাস্টের ঘটনার পরে এই প্রথম মুখ খুললেন তিনি।

সংবিধান দিবস উপলক্ষে বিধানসভায় বিশেষ অধিবেশনের আয়োজন

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তথা ২ বারের তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়কে নিয়ে এর আগে বেশ কিছু বিতর্ক হয়। ১৪ অগাস্ট হঠাৎ করে তিনি নয়াদিল্লির বিজেপি সদর দফতরে গিয়ে উপস্থিত হন। বিজেপি সূত্রে জানা যায়, রাজ্য বিজেপির এক প্রবীণ নেতার আশ্বাস পেয়েই তিনি বিজেপির কার্যালয়ে গিয়েছিলেন। এমনকি এই জল্পনাও ছড়ায় যে তিনি গেরুয়া দলে যোগ দিতে পারেন।

Advertisement

তবে যেদিন দেবশ্রী রায় নয়া দিল্লি যান, সেদিনই কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগ দেন। যদিও পরে শোভন চট্টোপাধ্যায় বলেন যে তিনি গেরুয়া শিবিরে গিয়ে '' অপমানিত '' হয়েছেন এবং গত মাসের শেষের দিকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর বাসভবনে গিয়ে সাক্ষাৎ করতেও দেখা যায় মুখ্যমন্ত্রীর সাধের "কানন"-কে।

ঘরে ফিরছে ঘরের ছেলে! "Y Plus" নিরাপত্তা ফিরে পেতে চলেছেন শোভন চট্টোপাধ্যায়?

Advertisement

এর মধ্যে শোনা যায় যে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে যোগাযোগ রেখে চলছিলেন দেবশ্রী রায়। তিনি বিজেপিতে যোগ দিতে চান কিনা এ বিষয়ে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ জানান যে তিনি যদি গেরুয়া দলে যোগ দেন তাতে তাঁর কোনও আপত্তি নেই।

রাজ্য তথা দেশের সব খবরে চোখ রাখুন আপনিও, দেখুন এই ভিডিও:

  .  
Advertisement