Read in English
This Article is From Jul 31, 2019

বাংলার মানুষ বলছে “দিদিকে ছাড়ো”, কটাক্ষ শিবরাজ সিং চৌহানের

দলের জনসংযোগ বাড়াতে সোমবার দিদিকে চলো নামে ডিজিটাল পদ্ধতি তৈরি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement
অল ইন্ডিয়া

শিবরাজ সিং-এর কথায়, বাংলার মানুষ এখন বলছে, “দিদিকে ছাড়ো” (Didi ke choro)।

কলকাতা:

জনসংযোগের ভিত আরও পাকা করতে “দিদিকে বল” (Didi Ke Bolo)  হেল্পলাইন চালু করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ওয়েবসাইট এবং ফোন নম্বরের মাধ্যমে সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ করে, তাঁদের অভাব অভিযোগ শোনার পাশাপাশি তার সমাধানেরও চেষ্টা করবেন শাসকদলের নেতারা। রাজ্যের শাসকদলের সেই হেল্পলাইনকেই কটাক্ষ করলেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপির জাতীয় সহসভাপতি শিবরাজ সিং চৌহান। তৃণমূল নেত্রীর (Mamata Banerjee) এই পদক্ষেপকে মরিয়া প্রচেষ্টা বলে মন্তব্য করেছেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী। তাঁর কথায়, বাংলার মানুষ এখন বলছে, “দিদিকে ছাড়ো” (Didi ke choro)। দলের জনসংযোগ বাড়াতে সোমবার দিদিকে চলো নামে ডিজিটাল পদ্ধতি তৈরি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

“দিদিকে বল” (Didi Ke Bolo)  নামে হেল্পলাইন চালু করার পরিকল্পনাটি প্রশান্ত কিশোরের মস্তিস্ক প্রসূত বলে করা হচ্ছে। 9137091370 ফোন নম্বর এবং  একটি ওয়েবসাইট www.didikebolo.com চালু করা হয়েছে এই উদ্দেশে।

বুধবার কলকাতায় মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) চালু করা হেল্পলাইনকে কটাক্ষ করে শিবরাজ বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের অপশাসন বাংলাকে শেষ করে দিয়েছে। তিনি যদি জনতার যন্ত্রণা শুনতে পেতেন, তাহলে অনেক ভাল পরিস্থিতি তৈরি হত”।

Advertisement

মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী আরও বলেন, রাজ্যের মানুষ এখন “দিদিকে ছাড়ো এবং মোদিকে বলো বলতে ইচ্ছুক”। ভোট স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোরকে, তৃণমূলের নিয়োগ করাকে কটাক্ষ করেছে বিজেপি। তাদের কটাক্ষ, এর দ্বারাই প্রমাণ হয়, তৃণমূল কংগ্রেসে ভাল নেতা নেই।বুধবার সন্ধায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে আসেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে। সেই সাক্ষাৎ কে কটাক্ষ করে শিবরাজ সিং বলেন, “দুই ফ্লপ নেতা”র মধ্যে “নিজেদের অস্তিত্ব রক্ষা” নিয়ে আলোচনা হয়েছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement