This Article is From Sep 04, 2019

তৃণমূল আমাকে হত্যার পরিকল্পনা করেছিল, বললেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং

শ্যামনগরে দলীয় কার্যালয় দখলকে কেন্দ্র করে BJP-TMC সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। আক্রান্ত হন বিজেপি সাংসদ Arjun Singh

Advertisement
অল ইন্ডিয়া Written by , Edited by

রবিবার বিজেপি-তৃণমূল সংঘর্ষ চলাকালীন আক্রান্ত হন BJP MP Arjun Singh

কলকাতা:

রবিবার উত্তর চব্বিশ পরগনা জেলার কাঁকিনাড়ায় সংঘর্ষ চলাকালীন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব তাঁকে হত্যার ষড়যন্ত্র করেছিল, বিস্ফোরক অভিযোগ করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। যদিও আহত বিজেপি (BJP) সাংসদের ওই দাবিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে শাসক দল তৃণমূল। "এই ঘটনা আসলে পূর্বপরিকল্পিত ভাবেই ঘটানো হয়েছে। ওদের (TMC) আমাকে হত্যার পরিকল্পনা ছিল। তৃণমূল নেতৃত্ব গত কয়েক মাস ধরেই আমাকে হত্যার পরিকল্পনা করছে", অভিযোগ করেন ওই বিজেপি নেতা। "রবিবার, পুলিশ অফিসাররা তৃণমূলের দলদাসের ভূমিকা পালন করেছিল। ঈশ্বরের দয়ায় আমি কোনওরকমে বেঁচে গেছি", স্থানীয় হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওই কথা বলে তিনি । জানা গেছে, শ্যামনগরে দলীয় কার্যালয় দখলকে কেন্দ্র করে ওই অঞ্চলে রাজনৈতিক হিংসার ঘটনা ঘটে। বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। মাথা ফেটে যায় বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের। তবে ব্যারাকপুরের বিজেপি সাংসদের এই অভিযোগকে সমর্থন করেছেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেন যে গোটা ঘটনা সম্পর্কে বিজেপি শীর্ষ নেতৃত্বকে জানিয়েছেন তিনি।

হাসপাতালে অর্জুন সিং-কে দেখতে গিয়ে আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুললেন রাজ্যপাল

এই অভিযোগ অস্বীকার করে রাজ্যের খাদ্যমন্ত্রী তথা প্রবীণ তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক বলেন: "এটি সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ। অর্জুন সিংকে তাঁর নিজের সমর্থকরাই পুলিশের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি চলাকালীন আহত করেন। আপনি যদি ভিডিও ফুটেজ দেখেন তাহলেই আপনি দেখতে পাবেন সত্যিটা"।

Advertisement

অর্জুন সিং এর আগে দাবি করেন যে ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মা তাঁকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেন, যার ফলে তাঁর মাথা ফেটে যায়। তিনি এবং তাঁর সমর্থকরা তৃণমূল নেতাকর্মীদের বিজেপির দলীয় কার্যালয় "দখল নেওয়ার" বিরুদ্ধে কাঁকিনাড়াতে "শান্তিপূর্ণ প্রতিবাদ" করছিলেন, সেই সময়েই তিনি আক্রান্ত হন বলে অভিযোগ উঠেছে।

কাঁকিনাড়ায় হিংসার জন্য দায়ী অর্জুন সিং, বলল পুলিশ

Advertisement

যদিও রাজ্য পুলিশের পক্ষ থেকে অর্জুন সিংয়ের ওই দাবি নস্যাৎ করে বলা হয়, ওই এলাকার শান্তি বিঘ্নিত করার জন্য "সুপরিকল্পিত" পদক্ষেপ করে বিজেপি। পাশাপাশি পুলিশ কর্মীদের উপর হামলা চালানোর বিষয়ে পাল্টা অর্জুন সিংকে দায়ী করেন তাঁরা।

লোকসভা  নির্বাচনের পর থেকেই শাসকদল তৃণমূল কংগ্রেস এবং বিজেপির মধ্যে বারবার সংঘর্ষের ঘটনার কারণে  রাজ্য রাজনীতির আলোচনায় উঠে আসে ভাটপাড়া ও কাঁকিনাড়া অঞ্চল।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement