This Article is From Feb 06, 2020

তরুণীর অন্তরঙ্গ ছবি পোস্ট করা হল সোশ্যাল মিডিয়ায়, অধরা অভিযুক্ত

West Bengal: ওই মহিলা জানিয়েছেন স্থানীয় এক ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল তাঁর, সেই পুরুষ বন্ধুই তাঁর অন্তরঙ্গ ছবি মোবাইলে তোলে

তরুণীর অন্তরঙ্গ ছবি পোস্ট করা হল সোশ্যাল মিডিয়ায়, অধরা অভিযুক্ত

অভিযুক্তরা এখনও অধরা বলে জানিয়েছে পুলিশ

হাইলাইটস

  • তরুণীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস
  • তাঁরই এক পুরুষ বন্ধু ওই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বলে অভিযোগ
  • ঘটনার তদন্ত শুরু হলেও এখনও অধরা অভিযুক্ত
মালদহ:

ঘনিষ্ঠ সম্পর্কের সুযোগ নিয়ে মালদহের (Malda) এক কলেজ ছাত্রীর অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিল দুই যুবক। ওই তরুণীর অভিযোগ স্থানীয় এক যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সম্প্রতি তিনি ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন। তখনই তাঁর অন্তরঙ্গ ছবি ফাঁস করে দেওয়া হবে বলে তরুণীকে ব্ল্যাকমেল করার চেষ্টা করতে থাকে তাঁর ওই পুরুষ বন্ধু। শুধু হুমকি দিয়েই ক্ষান্ত হননি ওই যুবক, তরুণীর অভিযোগ তাঁদের দুজনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি মোবাইল থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন অভিযুক্ত। মালদহের সিনিয়র পুলিশ অফিসার অলোক রাজোরিয়া জানিয়েছেন যে, ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে।

ফের কলকাতায় নিগ্রহ! অফিস টাইমে হেনস্থা আন্তর্জাতিক বক্সারকে! ফেসবুকে তৎপর পুলিশ

পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকে পোস্ট করা আপত্তিকর ছবিগুলিকে সরিয়ে দেওয়ার চেষ্টা চলছে বলেও জানান তিনি। তবে যেভাবে এ রাজ্যে (West Bengali) ফের সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে ব্ল্যাকমেল করার চেষ্টা করা হল তা নিয়ে অনেকেরই কপালে চিন্তার ভাঁজ পড়েছে।

অ্যাম্বুলেন্সে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা দুষ্কৃতীদের! পুত্রবধূকে বাঁচাতে গিয়ে মৃত্যু শ্বশুরের

মালদহের ওই কলেজ ছাত্রীর অভিযোগ, স্থানীয় এক যুবক তাঁর সঙ্গে প্রথমে বন্ধুত্ব করে। সেই বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমের সম্পর্কে গড়ায়। এরপর একদিন ঠাট্টার ছলে তরুণীর থেকে মোবাইল ছিনিয়ে নেয় যুবকটি। এরপর দিনের পর দিন ওই তরুণীর একান্ত গোপনীয় ছবি নিয়ে ওই ছাত্রীকে ব্ল্যাকমেল করতে থাকে অভিযুক্ত যুবক।  তারই সঙ্গে ওই ছাত্রীর উপর চলতে থাকে যৌন নিগ্রহ। তারপর ওই সম্পর্ক থেকে ওই ছাত্রী বেরিয়ে আসার চেষ্টা করলে অভিযুক্ত যুবক এলাকার আরও এক যুবকের সঙ্গে মিলিত হয়ে ছাত্রীটির বিভিন্ন আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয় বলে অভিযোগ।

দুই যুবকই পলাতক বলে জানিয়েছে পুলিশ। তাঁদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে তাঁরা।

.