This Article is From Dec 01, 2018

লাল কালিতে লিখে রাখছি, ক্ষমতায় এসে বদলা নেব, আবারও তৃণমূলকে হুমকি দিলেন দিলীপ

রাজ্য বিজেপির সভাপতি  হওয়ার পর থেকে একাধিকবার বিতর্কিত মন্তব্য  করেছেন বিধায়ক দিলীপ ঘোষ।

Advertisement
Kolkata

পুরুলিয়ায় শুক্রবার আবার কার্যত  হুমকি দিলেন দিলীপ।

Highlights

  • আগে একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন দিলীপ ঘোষ
  • কখনও কখনও তা শালীনতার মাত্রাও ছাড়িয়ে গিয়েছে বলে অভিযোগ
  • পুলিশ থেকে শুরু করে রাজ্য নির্বাচন কমিশনে অভিযোগও দায়ের হয়েছে
কলকাতা:

রাজ্য বিজেপির সভাপতি  হওয়ার পর থেকে একাধিকবার বিতর্কিত মন্তব্য  করেছেন বিধায়ক  দিলীপ ঘোষ। কখনও  কখনও তা শালীনতার মাত্রাও ছাড়িয়ে  গিয়েছে বলে  অভিযোগ ঊঠেছে। পুলিশ থেকে  শুরু করে  রাজ্য নির্বাচন কমিশনে  অভিযোগও দায়ের  হয়েছে। তবু বেলাগাম  মন্তব্য  করা  বন্ধ করেননি দিলীপ। পুরুলিয়ায় শুক্রবার আবার কার্যত  হুমকি দিলেন দিলীপ। ক্ষমতায় এসে তৃণমূলকে দেখে  নেওয়ার হুমকি  দিলেন তিনি। শুধু তাই নয় তৃণমূলের ছত্রছায়ায় থেকে যারা   ‘অন্যায়  করছে' তাদের  বুঝে নেওয়ার কথাও বললেন। পাশাপাশি জানিয়ে দিলেন তাদের একমাত্র  ঠিকানা জেল। তাঁর  কথায়  ‘আমরা  সন্ত্রাসে বিশ্বাস  করি না। কিন্তু তৃণমূল যেভাবে সাধারণ মানুষকে অত্যাচার করছে, গণতন্ত্রকে হত্যা করছে  তার  বিরুদ্ধে  আমাদের কিছু করতেই হবে। সেটা  না করলে মানুষ আমাদের ক্ষমা করবে না। ' এরপরেই  তিনি বলেন, বদল নয়, লাল কালিতে লিখে  যাচ্ছি, সবকিছুর বদলা নেব।

শান্তিপুরে গিয়ে রাজ্যে মদ তৈরি ও বিক্রি বন্ধের দাবি জানাল বিজেপি

 

Advertisement

এখানেই না  থেমে তিনি আরও  বলেন,  রাজ্যের রাজনৈতিক পালা বদল হলে তৃণমূলের লোকেদের কোমরে দড়ি  বেঁধে বের করবে  পুলিশ। এদিন আরও বেশ কয়েকটি বিষয়ে বিতর্কিত মন্তব্য  করেন  দিলীপ।

অন্যদিকে, এ রাজ্যে মদ বিক্রি বন্ধের দাবি জানাল বিজেপি। শান্তিপুরে বিষ মদ খেয়ে প্রাণ হারিয়েছেন বেশ  কয়েকজন।  অসুস্থ হয়েছেন আরও বেশ কয়েকজন। এই ঘটনাকে  সামনে রেখে সুর চড়াল বিজেপি। দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় এবং  মুকুল রায় সহ বেশ কয়েকজন বিজেপি  নেতা শুক্রবার ঘটনাস্থলে গিয়ে নিহতদের পরিবারের সঙ্গে কথা বলেন। এর পাশাপাশি হাসপাতালে গিয়ে অসুস্থদের সঙ্গে কথাও বলেন তাঁরা। পরে  সাংবাদিকদের মুকুল জানান  এ রাজ্যে মদ তৈরি ও বিক্রির উপর নিষেধাজ্ঞা জারি করতে  হবে। বিজেপি শাসিত বিভিন্ন রাজ্যই এ পথে হেঁটেছে। তাঁর প্রশ্ন অন্যরা পারলে এই সরকার পারছে না  কেন? তাহলে কি ধরে  নিতে হবে মদের বিক্রি থেকেই  তৃণমূলের আয় হয়।         

Advertisement
Advertisement