Read in English
This Article is From Mar 04, 2020

করোনা আতঙ্কে নরেন্দ্র মোদির পর হোলি উৎসবে যোগ দিচ্ছেন না অমিত শাহও

প্রধানমন্ত্রী জানিয়ে দিয়েছিলেন‌, তিনি হোলি খেলবেন না। এবার বিজেপি সভাপতি জেপি নাড্ডা ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও জানালেন তাঁরাও হোলি খেলবেন না।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

অমিত শাহ সকলকে হোলি না খেলার আর্জি জানিয়েছেন। (ফাইল)

Highlights

  • হোলি খেলবেন না জানিয়ে দিলেন অমিত শাহ ও জেপি নাড্ডা
  • এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়েছেন, তিনিও হোলি খেলবেন না
  • এবছর ১০ মার্চ হোলি উৎসব
নয়াদিল্লি:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi) পর বিজেপি সভাপতি জেপি নাড্ডা ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও (Amit Shah) বুধবার জানিয়ে দিলেন, তাঁরা করোনা ভাইরাসের (Coronavirus) কারণে হোলি (Holi Event) খেলবেন না কিংবা কোনও হোলি সংক্রান্ত অনুষ্ঠানে যোগ দেবেন না। জেপি নাড্ডা টুইট করে জানিয়েছেন, গোটা পৃথিবী জুড়েই চেষ্টা করা হচ্ছে করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে। প্রধানমন্ত্রীর ঘোষণার এক ঘণ্টার মধ্যে একথা জানান নাড্ডা।  
জেপি নাড্ডা টুইট করে জানান, ‘‘গোটা বিশ্ব নোভেল করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করছে। সমস্ত দেশ এবং চিকিৎসা বিভাগ মিলে এর সংক্রমণ রুখতে যৌথভাবে চেষ্টা করছে। সেকথা মাথায় রেখে, আমি এবার হোলি খেলব ন‌া এবং হোলি মিলান আয়োজন করব না। নিরাপদে থাকুন, সুস্থ থাকুন।''

দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ২৮, তার মধ্যে ১৬ জন ইতালিয় পর্যটক

এদিকে অমিত শাহ টুইট করে জানান, ‘‘হোলি খুবই গুরুত্বপূর্ণ এক উৎসব আমাদের ভারতীয়দের জন্য। কিন্তু করোনা ভাইরাসের দৌরাত্ম্যের মধ্যে আমি সিদ্ধান্ত নিয়েছি এবছর কোনও হোলি মিলন উদযাপনে অংশ নেব না। আমি সকলের কাছে প্রার্থনা করছি জনসমাবেশ এড়িয়ে চলতে এবং নিজের ও নিজের পরিবারের খেয়াল রাখতে।''

Advertisement

করোনা ভাইরাসের আতঙ্ক, হোলির উৎসবে যোগ দিচ্ছেন না প্রধানমন্ত্রী মোদি

এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়ে দিয়েছিলেন‌, তিনি হোলি খেলবেন না। ‘‘বিশ্ব জুড়ে যেভাবে করোনা ভাইরাস বা COVID-19 ছড়িয়ে পড়ছে তা রুখতে বিশেষজ্ঞরা বড় কোনও জন সমাগম এড়ানোর পরামর্শ দিয়েছেন। তাই, এই বছর আমি কোনও হোলির মিলন উৎসবে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি'', বুধবার সকালে টুইট করেন প্রধানমন্ত্রী।

Advertisement

এবছর ১০ মার্চ হোলি উৎসব।

Advertisement