This Article is From Dec 17, 2018

তৃণমূলের অবিচারের প্রতিশোধ নেব, দলীয় সভা থেকে ‘হুমকি’ দিলেন দিলীপ ঘোষ

রথযাত্রা অনুমতি বাতিল হওয়ার পর সোমবার  এভাবেই তৃণমূল সরকারকে আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি  দিলীপ ঘোষ।

তৃণমূলের অবিচারের প্রতিশোধ নেব, দলীয় সভা থেকে ‘হুমকি’ দিলেন  দিলীপ ঘোষ

তৃণমূলের বিরুদ্ধে  আক্রমণ শানাতে গিয়ে  কংগ্রেসের জয়কে হাতিয়ার করেছন দিলীপ।

হাইলাইটস

  • তৃণমূল সরকারকে আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ
  • আইন শৃঙ্খলার অবনতি হতে পারে আশঙ্কা করে রথযাত্রার অনুমতি দেয়নি রাজ্য
  • রাজ্যের নির্দেশের বিরুদ্ধে আবারও আদালতের দ্বারস্থ হয়েছে বঙ্গ বিজেপি

তৃণমূলের অবিচারের প্রতিশোধ নেব। আমাদের দলের প্রতিটি কর্মীর সঙ্গে  তৃণমূল যা করেছে  তার প্রতিশোধ আমরা নেবই। ওরা গণতন্ত্র বোঝে না। তৃণমূল যে ভাষা  বোঝে সেই ভাষাতেই ওদের জবাব দেব। রথযাত্রা অনুমতি বাতিল হওয়ার পর সোমবার  এভাবেই তৃণমূল সরকারকে আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি  দিলীপ ঘোষ। গণতন্ত্র  বাঁচাও যাত্রা (রথযাত্রা) বাতিল হওয়ায় এদিন আরামবাগ থেকে গণতন্ত্র বাঁচাও আন্দোলন শুরু করেছে বিজেপি। সেখানে যোগ  দিয়েই  স্বভাব সিদ্ধ ভঙ্গিমায় হুমকি দিলেন দিলীপ।তিনি  মনে করেন কুকীর্তি মানুষের সামনে ফাঁস হয়ে যাবে  এই ভয়ে  যাত্রার অনুমতি বাতিল করেছে  সরকার।

নেতার নাম ঘোষণা করলে বিরোধী ঐক্যে ফাটল ধরতে পারে, মত তৃণমূলের

 

অন্যদিকে তৃণমূলের বিরুদ্ধে  আক্রমণ শানাতে গিয়ে  কংগ্রেসের জয়কে হাতিয়ার করেছন দিলীপ। তিনি বলেন মধ্যপ্রদেশ, রাজস্থান ও  ছত্তিশগড়ে মানুষের ভোটে বিজেপি  হেরেছে। গণতান্ত্রিক  কায়দায় ক্ষমতায় এসেছে  কংগ্রেস।  কিন্তু এ  রাজ্যে  গণতন্ত্র আক্রান্ত। এর আগে কলকাতায় সাংবাদিক সম্মেলন করেন দিলীপ। সেখানে তিনি বলেন,   ‘আমরা  গোটা রাজ্যে মিছিল বের করবো। সেখানে যদি  পুলিশ বাধা দেয় তাহলে আইন অমান্য করা  ছাড়া  আর কোনও পথ থাকবে না। '        

এদিন কলকাতায় আসেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। তিনিও রাজ্য সরকারের সমালোচনায় সরব হন। তাঁর  কথায়, আমার মনে হয় রাজ্য  প্রশাসন গণতন্ত্রের কণ্ঠস্বর শুনতে ভয় পাচ্ছে। 

.