This Article is From Sep 28, 2019

কী ‘গোপন কম্ম’ করছেন ঋতাভরী? ফাঁস করলেন নন্দিতা-শিবপ্রসাদ

গোপনে নাকি নায়িকা ঋতাভরী চক্রবর্তী অনেক কম্মো করছেন? সেই খবর আমি আপনি না জানলে কী হবে, খোঁজ নাকি রাখছেন নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়! 

কী ‘গোপন কম্ম’ করছেন ঋতাভরী? ফাঁস করলেন নন্দিতা-শিবপ্রসাদ

'ব্রহ্মা জানেন' ঋতাভরীর কম্মোটি!

কলকাতা:

গোপনে নাকি নায়িকা ঋতাভরী চক্রবর্তী (Ritrabhari Chakraborty) অনেক কম্মো করছেন? সেই খবর আমি আপনি না জানলে কী হবে, খোঁজ নাকি রাখছেন নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়! তাই নায়িকা নিজমুখে কিছু বলার আগেই ফাঁস করেছেন তাঁরা। টুইটে সোশ্যাল মিডিয়াকে ছবি দিয়ে দেখিয়ে দিয়েছেন, কী করতে চলেছেন ঋতাভরী। যদিও তাঁরা সব দায় চাপিয়েছেন ব্রহ্মার ঘাড়ে। বলেছেন, 'ব্রহ্মা জানেন' ( Bramha Janen)। দেখুন সেই টুইট:

এতক্ষণে সব ধোঁয়াশা নিশ্চয়ই পরিষ্কার? অরিত্র মুখোপাধ্যায়ের আগামী ছবি 'ব্রহ্মা জানেন' মূলত নারীকেন্দ্রিক। সেখানেই মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে। সম্ভবত আগামী পুজোয় রিলিজ করতে চলেছে এই ছবি। তাই পুজোর আবহে, পুজোর গন্ধমাখা ফার্স্ট লুক আজ প্রকাশ করা হল প্রযোজনা সংস্থা উইন্ডোজ প্রোডাকশনের (Window's Production) তরফ থেকে। পোস্টারে দেখা যাচ্ছে, ঋতাভরীর দশ হাতে দশ উপকরণ। আর নিজের মুখ নিজেই চেপে রেখেছেন, যাতে ভুলেও ব্রহ্মা কী জানেন তা না বেরিয়ে যায় মুখ ফসকে! যদিও ঋতাভরী অনস্ক্রিন যা করছেন, করবেন, সবের সাক্ষী থাকবেন নন্দিতা-শিবপ্রসাদ।

hbldg00o

এই ছবিতেও কিন্তু সমাজের কিছু অপ্রিয় নিয়মের দিকে ফের আঙুল উঠতে চলেছে। একটু লক্ষ্য করে দেখলেই বুঝবেন ঋতাভরীর দশ হাতে পদ্ম, শঙ্খের পাশাপাশি রয়েছে হট ব্যাগ, ন্যাপকিন, ডেট ক্যালেন্ডার। আমাদের সমাজ এখনও রজঃশলা নারীকে মেনে নিতে পারে না। হেঁশেলে বা পুজোর ঘরে কিংবা কোনও শুভ কাজেই এই বিশেষ সময় তার প্রবেশ নিষেধ। কিন্তু এই ট্যাবু আর কতদিন? এই আমরাই কিন্তু আবার নারীকে দশভূজার সঙ্গে তুলনা করি। পুজো করি তার! 

Durga Puja 2019: '১২ মাসে ১২ রূপে দেবীবরণ', মহালয়ায় ছোটপর্দায় শুভশ্রী, মানালি

নিজেরা পরিচালনা না করলেও 'মুখার্জি দা-র বউ'-এ যেমন প্রযোজক নন্দিতা-শিবপ্রসাদ শাশুড়ি-বউমার চিরকেলে ছবি বদলে নতুন গল্প শুনিয়েছিলেন এই ছবিতে একই ভাবে লিঙ্গ বৈষম্যের বেড়া ভাঙতে চলেছেন তাঁরা। এই প্রথম উইন্ডোজ প্রোডাকশনের সঙ্গে কাজ করছেন ঋতাভরী। স্বাভাবিকভাবেই দারুণ খুশি তিনি। তবে ফার্স্ট লুকের মতোই মুখে রা কাড়েননি নিজের চরিত্র নিয়ে। অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে 'কবীর সিং'-এ শাহিদ কাপুরের বন্ধুর চরিত্রাভিনেতা সোহম মজুমদারকে। 

.