This Article is From Jan 11, 2020

চাকরির নামে 'অমিত শাহ' সেজে গ্রেফতার উইং কমান্ডার

বিমান বাহিনির রেড কোয়ার্টারের উইং কমান্ডার কুলদীপ সরাসরি রাজ্যপালকে ফোন করে বলেন, তিনি অমিত শাহ বলছেন।

চাকরির নামে 'অমিত শাহ' সেজে গ্রেফতার উইং কমান্ডার

ভুয়ো পরিচয় দিয়ে গ্রেফতার উইং কমান্ডার

হাইলাইটস

  • অমিত শাহ হিসেবে নিজের পরিচয় দেন কুলদীপ বাঘেলা
  • সন্দেহজনক লাগতেই শুরু খোঁজখবর
  • বাঘেলার দোস্ত ডা. চন্দ্রেশ কুমার শুক্লাও গ্রেফতার
ভোপাল:

বন্ধুকে মধ্যপ্রদেশের আয়ুর্বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ের উপাধ্যক্ষ বানাতে চেয়েছিলেন। সেই ইচ্ছে পূরণ করতে গিয়ে Amit Shah-র ভুয়ো পরিচয় দিয়ে রাজ্যপাল Lalji Tandanকে সটান ফোন করে বসেন উইং কমান্ডার Kuldeep Vaghela। এই ফোন যে ব্যুমেরাং হয়ে ফিরবে, বোধহয় বুঝতে পারেননি। বিষয়টি সন্দেহজনক ঠেকতেই খোঁজ নেওয়ার নির্দেশ দেন রাজ্যপাল। তখনই সামনে আসে গোটা বিষয়। সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হয় উইং কমান্ডারকে। যে বন্ধুর জন্য এত বড় ঝুঁকি নেন কুলদীপ, সেই বন্ধু Dr Chandresh Kumar Shuklaকেও গ্রেফতার করেছে পুলিশ। 

চলন্ত বাসে আগুন, জীবন্ত অগ্নিদগ্ধ কমপক্ষে ২০

খবর, বিমান বাহিনির রেড কোয়ার্টারের উইং কমান্ডার কুলদীপ সরাসরি রাজ্যপালকে ফোন করে বলেন, তিনি অমিত শাহ বলছেন। এবং তারপরেই বন্ধু চন্দ্রশেখরকে আয়ুর্বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ের উপাধ্যক্ষ পদে বসানোর সুপারিশ করেন। কিন্তু তাঁর গলা শুনে ধন্দে পড়েন রাজ্যপাল। সঙ্গে সঙ্গে আধিকারিকদের খবর নিতে বললে রাজভবন থেকে ফোন যায় এসটিএফ-র কাছে। তারপরেই সামনে আসে গোটা বিষয়। 

এরপরেই দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাংলোর কল লিস্ট খতিয়ে দেখে প্রশাসন। তখনই জানা যায়, মন্ত্রীর তরফ থেকে এই ধরনের কোনো কল আসেনি। এডিজি অশোক অবস্তি জানান, মধ্যপ্রদেশের জব্বলপুরে মেডিকেল বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নিযোগের বাছাই পর্ব চলছে। অনেক বায়োডাটা জমা পড়েছে। তালিকায় রয়েছে চন্দ্রেশ কুমার শুক্লার নামও। তাঁকে চাকরি পাইয়ে দিতে গিয়ে এত বড় কাণ্ড করেছেন কুলদীপ। ঘটনা জানার পর গ্রেফতার হয়েছেন দু'জনেই। 

Swiggy Delivery Executive-র আঁকায় মুগ্ধ পূজা!

VIDEO : 'সোনিয়া গান্ধি' সেজে অ্যাটর্নি জেনারেলকে ভুয়ো ফোন

.