This Article is From Mar 13, 2019

জওয়ান, বায়ুসেনা ও নৌবাহিনীকে নিয়ে ছেলের বিয়ের উৎসব জমালেন মুকেশ-নিতা আম্বানি

ধীরুভাই আম্বানি স্কোয়ারে সেনা বাহিনী ও নিরাপত্তা বাহিনীর সদস্যদের সঙ্গে আকাশ এবং শ্লোক মেহতার বিয়ের উদযাপন করলেন মুকেশ আম্বানি ও তাঁর স্ত্রী নিতা

জওয়ান, বায়ুসেনা ও নৌবাহিনীকে নিয়ে ছেলের বিয়ের উৎসব জমালেন মুকেশ-নিতা আম্বানি

নিতা বলেন, আমরা আনন্দিত এবং সম্মানিত যে এই শহর ও জাতির রক্ষাকর্তারা আমাদের উদযাপনে আমাদের সঙ্গে যোগ দিয়েছেন।

মুম্বাই:

মঙ্গলবার মুম্বাইয়ের নতুন উদ্বোধন হওয়া ধীরুভাই আম্বানি স্কোয়ারে (Dhirubhai Ambani Square in Mumbai) সেনা বাহিনী ও নিরাপত্তা বাহিনীর সদস্যদের সঙ্গে আকাশ এবং শ্লোক মেহতার বিয়ের উদযাপন করলেন কোটিপতি মুকেশ আম্বানি ও তাঁর স্ত্রী নিতা। সেনা, নৌবাহিনী, আধা সামরিক বাহিনী, মুম্বাই পুলিশ ও রেলওয়ে সুরক্ষা বাহিনীর হাজার হাজার সদস্য এবং তাঁদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন এই দম্পতি। 

Akash Ambani And Shloka Mehta's Wedding: শুভেচ্ছা জানালেন প্রীতি জিন্টা থেকে তমন্না ভাটিয়া

নিতা এই অনুষ্ঠানে এসে বলেন, “আমরা আনন্দিত এবং সম্মানিত যে এই শহর ও জাতির রক্ষাকর্তারা আমাদের উদযাপনে আমাদের সঙ্গে যোগ দিয়েছেন। এটা আমাদের সকলের ভীষণ প্রাণের অনুষ্ঠান এবং আমরা আশা করি এই নায়করা, যারা প্রতিদিন আমাদের গর্বিত করেন, তাঁরা আকাশ এবং শ্লোককে নতুন জীবনের জন্য আশীর্বাদ করবেন।”

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিল নিতারই মস্তিষ্কপ্রসূত একটি মিউজিক্যাল ফাউন্টেন শো, যার নাম অনন্ত প্রেম। এটি রাধা কৃষ্ণের রাস লীলার নাচের উপর ভিত্তি করে নির্মিত।

215d9ue

ধীরুভাই আম্বানি স্কোয়ারে সশস্ত্র বাহিনীর সদস্যদের সঙ্গে মুকেশ আম্বানি ও নিতা আম্বানি

বাসুদেব আচারিয়াকে হারিয়ে আসা মুনমুন এবার লড়বেন বাবুলের বিরুদ্ধে

নিতা আম্বানি বলেন, “আমরাপরিবার হিসাবে এই শহরটির সামাজিক-সাংস্কৃতিক অবস্থানের সঙ্গে খুব বেশিই পরিচিত এবং আমাদের পুলিশ, সশস্ত্র বাহিনী ও শহরের কর্মীদের জন্য গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা রয়েছে আমাদের অন্তরে। আমরা যে এই মহান শহরের সঙ্গে আমাদের আনন্দ ভাগ করতে পারছি এটাই আমাদের কাছে অনেক।”

শনিবার তারকা খচিত এক অনুষ্ঠানে শৈশবের বন্ধু শ্লোক মেহতাকে বিয়ে করেন আকাশ আম্বানি। বিয়ের অনুষ্ঠানে যোগ দেন রাজনীতিবিদ, চলচ্চিত্র তারকা, ব্যবসায়ী এবং ক্রিকেটাররা।

.