Read in English
This Article is From Jan 14, 2020

দিঘায় বেড়াতে গিয়ে হোটেলে ধর্ষণের শিকার হলেন বছর বেয়াল্লিশের এক মহিলা!

পুলিশ জানিয়েছে, মালদহ জেলার বাসিন্দা ওই মহিলা রবিবার দিঘায় ছুটি কাটাতে এসেছিলেন, সেদিনই সন্ধ্যায় তাঁর ফিরে আসার কথা থাকলেও ট্রেন ধরতে পারেননি তিনি

Advertisement
অল ইন্ডিয়া Edited by

West Bengal: ঘটনায় একজন সন্দেহভাজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ

Highlights

  • দিঘায় হোটেলের ঘরে ধর্ষণ করা হল এক মহিলাকে
  • তালসারিতে হোটেলে নিয়ে গিয়ে বছর বেয়াল্লিশের মহিলাকে ধর্ষণ করে এক ব্যক্তি
  • ঘটনার তদন্তে নেমে এক সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ
দিঘা:

বেড়াতে গিয়ে হোটেলের ঘরে ধর্ষণের শিকার (Woman raped in Digha) হলেন মধ্য চল্লিশের এক মহিলা। জানা গেছে, গত রবিবার দিঘায় বেড়াতে গিয়েছিলেন বছর বেয়াল্লিশের ওই মহিলা, সেইদিনই বাড়ি ফিরে আসার কথা ছিল তাঁর। কিন্তু সময়ের হেরফেরে ফিরতি ট্রেনটি ধরতে ব্যর্থ হন তিনি। এরপরেই দিঘা রেলস্টেশনে অপেক্ষারত ওই মহিলাকে হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ (Rape) করা হয় বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, ট্রেন না পেয়ে ওই মহিলা দিঘা স্টেশনেই অপেক্ষা করছিলেন, পরে রাতে, ওড়িশার নিকটবর্তী তালসারি শহরের একটি হোটেলে কর্মরত এক ব্যক্তি ওই মহিলার কাছে আসেন এবং তাঁকে হোটেলে থাকার ব্যবস্থা করে দেওয়ার কথা বলে সঙ্গে নিয়ে যান ।

দিঘার সমুদ্র থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে পশ্চিমবঙ্গ-ওড়িশা সীমান্তের কাছে অবস্থিত তালসারি। জানা গেছে, এই মহিলাকে প্রথমে হোটেলে নিয়ে চা পান করতে দেওয়া হয়, পরে সেখানেই শ্লীলতাহানির শিকার হতে হয় তাঁকে। ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। এরপর ওই মহিলাকে সমুদ্র সৈকতের কাছের একটি জঙ্গলে নিয়ে যাওয়া হয় এবং সেখানে তাঁকে ফের ধর্ষণ করা হয় বলে জানিয়েছে পুলিশ।

মানসিক নির্যাতনে উত্তর প্রদেশে আত্মঘাতী 'গণধর্ষিতা' তরুণী

Advertisement

ওই মহিলাকে যখন কাছাকাছির জঙ্গলে নিয়ে যাওয়া হচ্ছিল তখন স্থানীয় কিছু লোক ওই ঘটনা দেখে সন্দেহ প্রকাশ করলেও তাদের বলা হয় যে ওই মহিলা তারই আত্মীয়।

মহিলাকে ধর্ষণ করার পাশাপাশি ওই ব্যক্তি তাঁর ব্যাগ থেকে ৫ হাজার টাকা সহ মোবাইল ফোনটিও হাতিয়ে নেয় বলে অভিযোগ। সোমবার ভোরের দিকে একটি জঙ্গলের মধ্যে থেকে উদ্ধার করা হয় ওই মহিলাকে। 

Advertisement

পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের এক উর্ধ্বতন আধিকারিক জানিয়েছেন, তিনি এই ঘটনার পরিপ্রেক্ষিতে একটি অভিযোগ দায়ের করেছেন যার ভিত্তিতে একটি মামলাও শুরু করা হয়েছে এবং মহিলার শারীরিক পরীক্ষাও করা হচ্ছে। ঘটনায় একজন সন্দেহভাজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন ওই পুলিশ আধিকারিক।

নির্ভয়ায় সাজাপ্রাপ্তদের ফাঁসিতে মেরঠের ফাঁসুড়ে, বিহারের দড়ি

Advertisement

মালদহের বাসিন্দা ওই নির্যাতিতা পুলিশকে জানান, স্বামীর মৃত্যুর পর তিনি একাই বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান। একমাত্র মেয়ের বিয়ে দিয়ে দিয়েছেন। দিঘাতেও তিনি একাই এসেছিলেন। রবিবার বিকেলে তিনি দিঘা থেকে ফেরার ট্রেনটি একটুর জন্যে ধরতে পারেননি। তারপর স্টেশনেই বসেছিলেন তিনি, কেননা দিঘায় একা কোনও ব্যক্তিকে হোটেলের ঘর ভাড়া দেওয়া হয় না। সেই সময় স্টেশনেই বছর তিরিশের এক যুবকের সঙ্গে পরিচয় হয় তাঁর। সোমবার সকালের আগে কোনও ট্রেন ছিল না। ছেলেটি তখন তাঁকে প্রস্তাব দেয়, রাতে তার ওখানেই থেকে যাওয়ার। কথা শুনে মার্জিত মনে হওয়ায়, ওই মহিলাও আর আপত্তি করেননি। এরপরেই তালসারির ওই হোটেলে মহিলাকে নিয়ে যান অভিযুক্ত।

Advertisement