This Article is From Dec 30, 2018

দুধের মধ্যে মাদক মিশিয়ে মহিলা কনস্টেবলকে ধর্ষণের অভিযোগ সহকর্মীর বিরুদ্ধে

বিয়ে ভাঙার কথা জানাতেই বেঁকে বসে অভিযুক্ত। মহিলার দাবি এরই মাঝে একদিন নির্যাতিতার বাড়িতে আসে কনস্টেবল। এক গ্লাস দুধ খেতে দেয় তাঁকে

দুধের মধ্যে মাদক মিশিয়ে মহিলা কনস্টেবলকে ধর্ষণের অভিযোগ সহকর্মীর বিরুদ্ধে

৩৭৬, ৩১৩ এবং ৫০৬ ধারায় পুলিশকর্মীর বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

হাইলাইটস

  • মাদক মিশিয়ে মহিলা কনস্টেবলকে ধর্ষণের অভিযোগ সহকর্মীর বিরুদ্ধে
  • প্রবীণ পুলিশ কর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন নির্যাতিতা
  • তদন্তকারীদের বিরুদ্ধেও সরব হয়েছেন নির্যাতিতা মহিলা
মুজফফরনগর:

দুধের মধ্যে মাদক মিশিয়ে মহিলা কনস্টেবলকে বেহুঁশ করে ধর্ষণের অভিযোগ সহকর্মীর বিরুদ্ধে। উত্তরপ্রদেশে মুজফফরনগরে এই ঘটনাটি ঘটেছে। সহকর্মীর বিরুদ্ধে প্রবীণ পুলিশ কর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন নির্যাতিতা। ইতিমধ্যেই তাকে  সাসপেন্ড করা হয়েছে। শুরু হয়েছে  মামলাও। মহিলা পুলিশকে  জানিয়েছেন পুলিশ কর্মীর সঙ্গে সম্পর্কের কারণে তিনি সন্তান সম্ভবা হয়ে পড়েন এবং  বাধ্য হয়ে তাঁকে গর্ভপাত করাতে হয়। এরপরই তাঁকে  ধর্ষণের শিকার হতে হয়েছে।  অভিযোগ পত্রে  নির্যাতিতার দাবি যদি সুবিচার না  পান তাহলে আত্মহত্যা করবেন।  পুলিশ সুপার অলোক  শর্মা জানান, মামলা রুজু করে  তদন্ত  শুরু হয়েছে। সাসপেন্ড করা হয়েছে অভিযুক্ত পুলিশ কর্মীকে।

Bangladesh Elections 2018: কড়া নিরাপত্তার মধ্যে আজ বাংলাদেশে ভোট, জিতলে ইতিহাস গড়বেন হাসিনা

জানা  গিয়েছে  ৩৭৬, ৩১৩ এবং ৫০৬ ধারায় পুলিশকর্মীর বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। ঘটনাটি কী ভাবে ঘটেছে তা  পুলিশকে বিস্তারিত ভাবে জানিয়েছেন মহিলা। সূত্রের খবর তাঁর দাবি অভিযুক্ত কনস্টেবল মহিলাকে নিজের বিয়ে ভেঙে বেরিয়ে  এসে নতুন করে জীবন শুরুর কথা বলে। প্রথমে রাজি না হলেও পরে সম্মতি দেন তিনি।

মালদহে ৩৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত দুই, আহত আরও চল্লিশ

বিয়ে ভাঙার কথা জানাতেই বেঁকে বসে অভিযুক্ত। মহিলার দাবি এরই মাঝে একদিন নির্যাতিতার বাড়িতে আসে কনস্টেবল। এক গ্লাস দুধ খেতে দেয় তাঁকে। পরের দিন সকালে ঘুম থেকে  উঠে তিনি বুঝতে পারেন তাঁকে ধর্ষণ করা হয়েছে। অন্যদিকে,তদন্তকারীদের বিরুদ্ধেও সরব হয়েছেন মহিলা। তাঁর দাবি পাঁচ দিন পেরিয়ে গেলেও পুলিশ কর্মীর বিরুদ্ধে তেমন কড়া কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। তবে পুলিশের দাবি অভিযুক্ত কনস্টেবলের কোনও খোঁজ মিলছে না।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.