This Article is From Jan 30, 2020

Viral Video : সরস্বতী পুজোতে পুরোহিতের আকাল! তাই বলে এই কান্ড!

একটি পরিবার পুজোর জন্য পুরোহিতের খোঁজ করছিল কিন্তু না পাওয়াতে কীভাবে সেই পুরোহিতকে বাড়িতে আনা হল জানেন! প্রায় টেনে হিঁচড়ে!

Viral Video : সরস্বতী পুজোতে পুরোহিতের আকাল! তাই বলে এই কান্ড!

বাড়িতে পুরোহিত ডেকে পুজো করার চল রয়েছে

হাইলাইটস

  • পুরোহিত মশাইকে টেনে হিঁচড়ে নিয়ে যাচ্ছেন মহিলারা
  • পুজোর জন্য যখন পুরোহিত পাওয়া গেল, তখন এই কাজ করলেন মহিলা
  • ফেসবুকে ভাইরাল হল ভিডিও
নয়াদিল্লি:

গোটা দেশেই ২৯ এবং ৩০ শে জানুয়ারি বসন্ত পঞ্চমী এবং সরস্বতী পূজার উৎসব চলছে। এবছরও জাঁকজমকপূর্ণ ভাবে সরস্বতী পুজোর আয়োজিত হয়। এই দিনটিতে মানুষ বিদ্যা, কলা এবং সঙ্গীতের দেবী মা সরস্বতীর পুজো করেন। আর তাই এই দিনে বাড়িতে পুরোহিত ডেকে পুজো করার চল রয়েছে। বহু বাড়িতে আগে থেকেই পুরোহিতদের বুক করা হয় পুজোর জন্য। এরকমই একটি পরিবার পুজোর জন্য পুরোহিতের খোঁজ করছিল কিন্তু না পাওয়াতে কীভাবে সেই পুরোহিতকে বাড়িতে আনা হল জানেন! প্রায় টেনে হিঁচড়ে!

Celeb Headstand: মুখ দেখা যাচ্ছে না এই সেলিব্রিটির, কে ইনি, অনুমান করতে পারবেন?

ফেসবুকে এই ঘটনার ভিডিওটি রীতিমত ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একজন মহিলা এবং কিছু বাচ্চা সবাই মিলে সরস্বতী পুজো করানোর জন্য একজন পুরোহিতকে তাদের সঙ্গে প্রায় টেনে হিঁচড়ে নিয়ে যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে পুরোহিত মশাই কিছুতেই যেতে চাইছেন না। কিন্তু তার পরেই দেখা যাচ্ছে কিছু মহিলা এবং বাচ্চা জবরদস্তি সেই পুরোহিতকে নিজেদের সঙ্গে টেনে নিয়ে যাচ্ছেন। ভিডিওতে দেখা যাচ্ছে পুরোহিত মশাই পুজোর জন্য যেতে চাইছেন না। কিন্তু সেই মহিলা যাঁকে ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি জেদ ধরে বসে আছেন যে পুরোহিত মশাইকে নিয়েই তবে বাড়ি ফিরবেন। যদিও পরে অবশ্য দেখা যাচ্ছে যে পুরোহিত মশাইকে নিয়েই তবে বাড়ি ফিরছেন।

এরপরে সোশ্যাল মিডিয়াতে একজন ইউজার একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে পুরোহিত মশাই বেশ শান্তিতেই পুজো করছেন।

এবছর ২৯ এবং ৩০ শে জানুয়ারি দেশের বিভিন্ন অংশে বসন্ত পঞ্চমী পালন করা হচ্ছে।

Click for more trending news


.