This Article is From Aug 27, 2018

গাড়ির হুডের ভিতর পাইথন খুঁজে পেলেন মহিলা!

পুলিশ আধিকারিকরা পাইথনটা বের করতে পারেননি।

গাড়ির হুডের ভিতর পাইথন খুঁজে পেলেন মহিলা!

পরবর্তীকালে জানা যায় সাপটা বল পাইথন গোত্রীয়।

ইউএসএ-র উইস্কনসিন নিবাসী এক মহিলার গাড়িতে সমস্যা দেখা দেওয়ায় কারণ খুঁজতে গিয়ে দেখলেন গাড়ির হুডের ভিতরে এক বিশালাকৃতি সাপ রয়েছে। ওমরো পুলিশ দপ্তরের একটা ফেসবুক পোস্টে জানা গেছে গত বুধবার 6.50 pm নাগাদ এক মোটোরিস্টকে সাহায্য করার জন্য তাঁদের ডেকে পাঠানো হয়। গাড়ির চালকের বক্তব্য অনুসারে তাঁর SUV অদ্ভুতভাবে চলছিল। তিনি যখন গাড়ির হুডটা খোলেন ইঞ্জিন কম্পার্টমেন্টে একটা বিশালাকৃতির সাপ দেখে অবাক হয়ে যান।

দুইজন পুলিশ আধিকারিক- ওমরোর অফিসার পিটার্স এবং উইনকোনের পুলিশ প্রতিনিধি স্যরিওল ওই অঞ্চলে উপস্থিত হন এবং সাপটাকে সরানোর চেষ্টা করেন। পরবর্তীকালে বোঝা যায় সাপটা বল পাইথন গোত্রীয়। অবশ্য তারা ব্যর্থ হন এবং একজন অভিজ্ঞ ব্যক্তিকে সাপটা ধরার জন্য ডেকে পাঠানো হয়।

পাইথনের ফেসবুক পোস্টটা ভাইরাল হয়েছে এবং 2,000-এর বেশি শেয়ার এবং হাজার মানুষ সেখানে কমেন্ট করেছেন।

 
 

“হে ভগবান! আমি আর কোনদিন আমার গাড়ির হুড খুলবো না!” একজন কমেন্ট করেন। “দারুণ ব্যপার, মানুষ মানুষের (এবং সাপের) সাহায্য করছে”, লেখেন আর একজন।

স্থানীয় রিপোর্টে বলা হয়েছে, সাপ উদ্ধারকারী স্টিভ কেলার চার ফুটের একটা পাইথন ধরে নিজের জিম্মায় রেখেছে। পরবর্তীকালে জানা গেছে সাপটা একজনের পোষা এবং সেখান থেকে পালিয়ে এসে এই কান্ড ঘটিয়েছে। ওমরোতে ক্ষতিকর পোষ্য রাখা বেআইনি। সেহেতু ওই ব্যক্তি আর সাপটা ফেরত পাবেন না।

এই প্রথম কোনও সাপ গাড়িতে আশ্রয় নিয়েছে তা নয়। গত জুন মাসেও ভার্জিনিয়া নিবাসী এক মহিলা গাড়ি চালানোর সময় এয়ার ভেন্টের ভিতর থেকে সাপ উঁকি দিতে দেখেন।  

 

Click for more trending news


.