This Article is From Jan 04, 2019

ব্যারাকপুরে ৩০ বছরের মহিলাকে ধর্ষণের অভিযোগ

পুলিশসূত্র থেকে জানা গেছে ঘটনাস্থলেই বেশ খানিক ক্ষণ অচেতন অবস্থায় পড়েছিলেন তিনি। স্থানীয় বাসিন্দারা তার গোঙানির আওয়াজ পেয়ে ঘটনাস্থলে যান ও পরে তার স্বামীকে সম্পূর্ণ বিষয়টি জানান

ব্যারাকপুরে ৩০ বছরের মহিলাকে ধর্ষণের অভিযোগ
কলকাতা:

ব্যারাকপুর এলাকায় ৩০ বছর বয়সী এক মহিলাকে চারজন মিলে ধর্ষণ করেছে, এমনি জানা গেছে পুলিশ সূত্র থেকে।  প্রাপ্ত খবর অনুসারে উত্তর চব্বিশ পরগনার খড়দহ এলাকায় নির্মাণাধীন একটি বাড়িতে চারজন মিলে ধর্ষণ করে এই মহিলাকে।  

 পুলিশ সূত্র থেকে জানা গেছে, ঘটনাটি ঘটেছে বুধবার রাতে। মহিলা এখন পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।  তিনি জানিয়েছন যে, সন্ধ্যার সময় তিনি তার ছেলেকে গৃহশিক্ষকের কাছে পড়তে দিতে গেছিলেন, ফেরার পথেই তার সাথে এমন দুর্ঘটনা ঘটে। প্রাপ্ত তথ্য অনুযায়ী তার বাড়ির কাছের একটি নির্মাণাধীন ভবনে চারজন মিলে তাকে টেনে নিয়ে যায়।  আর সেখানেই তারা তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।    

পুলিশসূত্র থেকে জানা গেছে ঘটনাস্থলেই বেশ খানিক ক্ষণ অচেতন অবস্থায় পড়েছিলেন তিনি। স্থানীয় বাসিন্দারা তার গোঙানির আওয়াজ পেয়ে ঘটনাস্থলে যান ও পরে তার স্বামীকে সম্পূর্ণ বিষয়টি জানান।  তারাই তাকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে।  

 খড়দহের পুলিশ স্টেশনে বৃহস্পতিবার নির্যাতিতার স্বামী এফআইআর করেন। পুলিশ সূত্র থেকে জানানো হয়েছে, অভিযুক্তদের খোঁজার চেষ্টা চলছে।  

অন্যদিকে বিজেপি পার্টির তরফ থেকে জানানো হয়েছে, পরিবারের লোকেরা বিজেপি ঘেঁষা বলেই এমন অঘটন ঘটেছে।  স্থানীয় পার্টির নেতা সুভাষ সরকার এবং মহিলা মোর্চার নেতারা পীড়িতা ও তার পরিবারের পাশে থাকার জন্য হাসপাতাযে যান।  তারা অবিলম্বে বিচারের দাবি জানিয়েছে। 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.