This Article is From Oct 22, 2018

লিফটে হেনস্থা, পুরুষটিকে লাথি মেরে প্রতিশোধ নিলেন মহিলা নিজেই

মহিলা খুব সাহস দেখিয়ে একা রুখে দাঁড়ায়। পাল্টা মারধর করে ওই পুরুষটিকে পর্যুদস্থ করে দেয়।

Advertisement
নিউস Posted by

একটি ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় ওই মহিলার সাহসের খুব প্রশংসা হচ্ছে। একজন পুরুষ জোর করে ওই মহিলার গায়ে পড়ার চেষ্টা করছিল। মহিলা খুব সাহস দেখিয়ে একা রুখে দাঁড়ায়। পাল্টা মারধর করে ওই পুরুষটিকে পর্যুদস্থ করে দেয়। ভিডিওয়ে দেখা যাচ্ছে ওই সময় লিফটে ওই মহিলা এবং পুরুষটি ছাড়া আর কেউ ছিল না। ফলে একা হয়েও ভয় না পেয়ে মহিলা যে ভাবে রুখে দাড়িয়েছেন তাতেই সোশাল মিডিয়ায় সকলে তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছে।

ভিডিওয়ে দেখা যায়, মহিলা নিজের মোবাইলের দিকে তাকিয়ে ছিলে‌ন। হঠাৎই পুরুষটি তার গায়ে পড়ার চেষ্টা করতে শুরু করে। মহিলা প্রথমে দ্রুত লিফটের অন্য দিকে সরে যান। তার পড়েও লোকটি এসে জবরদস্তি করার চেষ্টা চালায়। মহিলা রেগে গিয়ে প্রথমে তাকে ধাক্কা দিয়ে জোরে থাপ্পড় কষায়। তার পরে লোকটিকে বেধড়ক লাথি কষায়। লোকটি ব্যাথায় চিৎকার করে ওঠে।


देखें VIDEO:

ভিডিওটি ভাইরাল হওয়ার পরে সকলেই একই কথা বলছেন। সাধারণত এমন অবস্থায় পড়লে বেশিরভাগ মেয়ে হতচকিত হয়ে ঘাবড়ে যান। কিন্তু এই মেয়েটি যে সাহস দেখিয়েছে তা প্রশংসনীয়। মেয়েটি লোকটিকে উচিত শিক্ষা দিয়েছে। ১৯ অক্টোবর রাত ১০টায় ভিডিওটি টুইটারে শেয়ার করে হয়েছে।

Advertisement
Advertisement