हिंदी में पढ़ें
This Article is From Mar 11, 2020

Viral: ‘‘করোনা ভাগ যা’’: করোনার হাত থেকে রেহাই পেতে ভজন গাইলেন মহিলারা

ভজনের ভিডিওটি ভাইরাল (Viral video) হয়েছে। ওই ভিডিওয় দেখা যাচ্ছে, মহিলারা দল বেঁধে গান গাইছেন, ‘‘করোনা ভাগ যা, ভারত মে তেরা কেয়া কাম?’’

Advertisement
অফবিট Written by , Edited by

করোনা ভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে ভজন গাইলেন মহিলারা।

Highlights

  • করোনা থেকে বাঁচতে গান বাঁধলেন মহিলারা
  • ভিডিওটই ভাইরাল নেট দুনিয়ায়
  • করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে দেশের নানা প্রান্তে

করোনা ভাইরাসের (CoronaVirus) আতঙ্ক দেশের বিভিন্ন প্রান্তে। এই অবস্থায় এই আমরণ ভাইরাসকে দেশ থেকে তাড়াতে ভজন গাইলেন মহিলারা। সোশ্যাল মিডিয়ায় ভজনের ভিডিওটি ভাইরাল (Viral video) হয়েছে। ওই ভিডিওয় দেখা যাচ্ছে, মহিলারা দল বেঁধে গান গাইছেন, ‘‘করোনা ভাগ যা, ভারত মে তেরা কেয়া কাম? করোনা ভাগ যা...''। ৪ মিনিটের কম সময়ের ভিডিওটিতে মহিলাদের মোবাইলের দিকে তাকিয়ে এই গান গাইতে দেখা গিয়েছে।

দেখুন ভিডিওটি:

  .  

সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত ১.২ মিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে ভিডিওটি। শেয়ার হয়েছে ২২,০০০-এরও বেশি। সেই সঙ্গে নানা রকমের কমেন্ট তো আছেই।

Advertisement

একজন লেখেন, ‘‘কেউ কি এই গানের কথা বলতে পারবেন?'' আর একজন লেখেন, ‘‘এই গান শুনে নির্ঘাৎ করোনাও ভেবেছিল এবার দুনিয়া ছাড়ার সময় এসে গেছে।'' অন্য একজন লেখেন, ‘‘কী দারুণ গান বানিয়েছেন! দেখা যাক যদি করোনা এই গান শুনে পালিয়ে যেতে পারবেন।''

করোনা ভাইরাসের প্রথম দেখা মিলেছিল চিনে। তারপর তা ছড়াতে ছড়াতে গোটা বিশ্বই এখন করোনার ভয়ে কাঁপছে। ভারতে এখনও পর্যন্ত এই ভাইরাসে ৬২ জনের আক্রান্ত হওয়ার ঘটনা দেখা গিয়েছে। কেবল কেরলেই আক্রান্ত হয়েছেন ১৪ জন। 

Advertisement
Advertisement