हिंदी में पढ़ें Read in English
This Article is From Apr 29, 2020

ওয়ার্ক ফ্রম হোমের বিড়ম্বনা! প্যান্ট না পরেই ক্যামেরার সামনে চলে এলেন সাংবাদিক!

স্ক্রিনের নীচে থাকা গ্রাফিক্স প্রথমদিকে সাংবাদিকের উন্মুক্ত পা ঢেকে রাখলেও শেষ রক্ষা হয়নি।

Advertisement
অফবিট Edited by

প্যান্ট না পরেই 'Good Morning America' অনুষ্ঠানে লাইভ চলে আসেন উইল রিভ

ওয়ার্ক ফ্রম হোম আশীর্বাদ না অভিশাপ! এমন যদি রচনা দেওয়া হয় পরীক্ষায়, বহু মানুষই বিছানায় বা পালঙ্কে বসে পা ছড়িয়ে কাজ করার আনন্দ তুলে ধরবেন, কেউ বা সীমাহীন ধূমপানের সুবিধার কথা লিখবেন, কেউ আবার যা ইচ্ছা তাই পরে অফিস করার কথাও মনে করবেন। কিন্তু উল্টোদিকে? ধরুন, এই যা খুশি পোশাক বা বিছানায় ঠ্যাং ছড়িয়ে কাজ করতে পারাটাই বিড়ম্বনা হয়ে উঠল! সম্প্রতি এবিসি নিউজের এক প্রতিবেদকের সঙ্গে ঘটেছে এমনই। সাংবাদিক উইল রিভ মঙ্গলবার “গুড মর্নিং আমেরিকা” অনুষ্ঠানে ড্রোন ব্যবহার করে রোগীদের প্রেসক্রিপশন দেওয়া বিষয়ক একটি খবর পরিবেশন করতেই যাচ্ছিলেন, এমন সময় দেখা গেল, ক্যামেরার সামনে আসার আগে প্যান্ট পরতে ভুলে গিয়েছেন তিনি! সরাসরি সম্প্রচারের সময় সাংবাদিকের প্যান্টবিহীন পা এখন ভাইরাল!

সিএনএন অনুসারে, ২৭ বছর বয়সী ওই সাংবাদিক ঘর থেকেই সম্প্রচারের জন্য নিজেই ক্যামেরাপার্সনের কাজও করছিলেন, তবে ক্যামেরায় নিজের নগ্ন পা লুকোতে চূড়ান্ত ব্যর্থ হন তিনি। উইল রিভকে প্রথমে “গুড মর্নিং আমেরিকা”-য় ঊর্ধ্বাঙ্গে স্যুট পরে থাকতেই দেখা যায়, তবে দর্শকদের দ্রুত চোখে পড়ে যায় স্যুট জ্যাকেটের নীচে কোনও প্যান্ট নেই।

 

স্ক্রিনের নীচে থাকা গ্রাফিক্স প্রথমদিকে সাংবাদিকের উন্মুক্ত পা ঢেকে রাখলেও শেষ রক্ষা হয়নি।

উইল রিভ অবশ্য এক টুইটার ব্যবহারকারীকে আশ্বস্ত করেছেন যে তিনি তার স্যুটের নীচে শর্টস পরেছিলেন। 

পরে অবশ্য তিনি জানান, স্যুট জ্যাকেটের নীচে ওয়ার্কআউট পোশাক পরেছিলেন তিনি। রিভ নিজেই পোস্টে লেখেন, “যখন ওয়ার্ক ফ্রম হোম করতে গিয়ে ভুল হয়ে যায় (বা, আপনার নিজের ফ্রেম করা লাইভ শটটি বেশিই চওড়া হয়ে যায়)! সামাজিক যোগাযোগের মাধ্যমগুলিতে বন্ধুবান্ধব, পরিবার এবং কয়েক শতাধিক অচেনা ব্যক্তির দেখা ওই ক্যামেরা অ্যাঙ্গেল আমাকে আমার সকালের রুটিন পুনর্বিবেচনা করতে বাধ্য করেছে।” 

উইল রিভই একমাত্র প্রতিবেদক নন যার ওয়ার্ক ফ্রম হোমে সমস্যা হয়েছে। সম্প্রতি, সানকোস্ট নিউজ নেটওয়ার্কের একজন সাংবাদিক তার রান্নাঘরে ক্যামেরার সামনে কাজ করছিলেন, আর আচমকাই তাঁর বাবা ফ্রেমে ঢুকে পড়েন শার্ট না পরেই।

Advertisement
Advertisement