This Article is From Jun 12, 2020

কাজ, জীবনের চেয়ে গুরুত্বপূর্ণ নয়; তাই শ্রদ্ধাকে এখন শ্যুটিংয়ে যেতে দেব না: শক্তি কাপুর

২০০৩ সালের হাঙ্গামা ছবির সিক্যোয়েল হাঙ্গামা-২ ছবিতে দেখা যাবে শক্তি কাপুরকে। এই ছবিরও পরিচালক প্রিয়দর্শন

কাজ, জীবনের চেয়ে গুরুত্বপূর্ণ নয়; তাই শ্রদ্ধাকে এখন শ্যুটিংয়ে যেতে দেব না: শক্তি কাপুর

এই ছবি শেয়ার করেন শ্রদ্ধা কাপুর (ছবি সৌজন্য: shraddhakapoor )

হাইলাইটস

  • "কাজ; জীবনের চেয়ে গুরুত্বপূর্ণ নয়"; শ্যুটিং নিয়ে বললেন শক্তি কাপুর
  • "আমি শ্রদ্ধাকে এখন কাজে বেরোতে দেব না"; বললেন এই অভিনেতা
  • আমার মনে হয় এখনও খারাপটা আসার বাকি আছে: শক্তি কাপুর
মুম্বই:

ছোট প্রযোজনার কাজ শুরু হলেও এখনও বন্ধ ছবির কাজ। মহারাষ্ট্র সরকারের অনুমোদন মেনে জুলাই থেকে সেই কাজ শুরু করে দেবে বলিউড (Bollywood production)। কিন্তু হয়তো বা শ্রদ্ধা কাপুরকে লাইট; ক্যামেরা; অ্যাকশনের মাঝে শট দিতে যাবে না। কেন এই সম্ভাবনা? শ্রদ্ধা কাপুরের বাবা শক্তি কাপুরের (Shakti Kapoor on Shraddha Kapoor) সাম্প্রতিক সাক্ষাৎকার খানিকটা এই সম্ভাবনা উসকে দিয়েছে। ইটাইমসকে দেওয়া সেই সাক্ষাৎকারে শক্তি কাপুর বলেছেন; "আমি মেয়েকে এখনই শ্যুটিংয়ে যেতে দেব না।" দেশের সবচেয়ে সংক্রমিত (Covid-19) রাজ্য মহারাষ্ট্র। দিন কয়েক আগেই চিনের সংক্রমণ সংখ্যাকে ছাড়িয়েছে মারাঠা মুলুক। তার মধ্যেই আনলক ১.০-এর মধ্যে দিয়ে ছন্দে ফেরানোর চেষ্টা করা হচ্ছে মুম্বই-সহ মহারাষ্ট্রকে। তবে; বলিউডে কাজ শুরুর ক্ষেত্রে একাধিক শর্ত আরোপ করা হয়েছে। সেই শর্ত মেনে কাজের ক্ষেত্রে সমস্যার মুখে পড়ছে একাধিক মাঝারি ও ছোট প্রযোজনা সংস্থা। তাই প্রোডিউসার গার্ডের তরফে কিছু ক্ষেত্রে বিধি শিথিলের আবেদন করা হয়েছে।

এদিকে বলিউড শ্যুটিং শুরু প্রসঙ্গে শক্তি কাপুর বলেছেন; "আমি জানি কাজ গুরুত্বপূর্ণ কিন্তু জীবনের চেয়ে কিছুই গুরুত্বপূর্ণ না। তাই আমি এখনই কাজে বেরবো না; শ্রদ্ধা-সিদ্ধার্থকেও বেরোতে দেবো না। আমার মনে হয় ঝুঁকি এখনও কমেনি। আরও খারাপ হওয়ার আছে। তাই এখন থেকেই শ্যুটিং শুরু হলে বিষয়টা আরও মারাত্মক হবে।"

বলিউড সূত্রে খবর, এই পরিস্থিতিতে অনেক ঝুলে থাকা প্রযোজনার ভবিষ্যৎ অনিশ্চিত। কিন্তু জন আব্রাহামের মুম্বই সাগার কাজ আগামী মাসেই শুরু হবে। রামোজি রাওয়ের স্টুডিওতে সেই শ্যুটিংয়ে হওয়ার কথা। এমনটাই জানিয়েছেন পরিচালক সঞ্জয় গুপ্তা। সেই ছবিতে ইমরান হাসমি, জ্যাকি শ্রফ আর সুনীল শেট্টি আছেন।

২০০৩ সালের হাঙ্গামা ছবির সিক্যোয়েল হাঙ্গামা-২ ছবিতে দেখা যাবে শক্তি কাপুরকে। এই ছবিরও পরিচালক প্রিয়দর্শন। 

.