हिंदी में पढ़ें
This Article is From Oct 05, 2018

WWEতে দুই মহিলা কুস্তিগীরের কাছে মার খেয়ে ক্ষমা চাইলেন সুনীল সিং

WWE Mixed Match Challenge- গ্রেট খালি WWE তে বেশ ভালো রকমের সাফল্য অর্জন করেছেন। তাঁর পর জিন্দর মহল WWE তে দুবার চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন।

Advertisement
অফবিট Posted by

WWE মহিলা কুস্তিগীর কাছে বেদম মার খেলেন এই ভারতীয় কুস্তিগীর

নিউ দিল্লি :

WWE এতে অনেক ভারতীয় কুস্তিগীরই অংশগ্রহণ করেন। কিন্তু খুব কম মানুষই সাফল্যের মুখ দেখেন। গ্রেট খালি WWE তে বেশ ভালো রকমের সাফল্য অর্জন করেছেন। তাঁর পর জিন্দর মহল WWE তে দুবার চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন। জিন্দর মহলের সঙ্গে দুই ভারতীয় কুস্তিগীরও আসতেন। তাঁদের সিং ব্রাদার্স বলেই সকলে জানেন। তাঁরা দুজনেই ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেনমেন্টে সাফল্য অর্জনের চেষ্টা করছেন। কিন্তু প্রতি ম্যাচেই হেরে যাচ্ছেন তাঁরা। এমনই একটি ম্যাচ দেখা গেল সম্প্রতি যেখানে এক মহিলা কুস্তিগীরের সাথে লড়াইয়ে সুনীল সিং প্রচুর মার খেলেন। ওই ম্যাচে মহিলার থেকে ক্ষমাও চান তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ম্যাচের ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে।

WWE মিক্স ম্যাচ চ্যালেঞ্জ চলছিল। যেখানে সুনীল আলিসিয়া ফক্সের সাথে ম্যাচ খেলতে নামেন। তারকা কুস্তিগীর বেলে ও ফিন বেলরের বিপক্ষে ম্যাচ খেলেছিলেন। যখন তাঁরা তাদের সহ কুস্তিগীর আলিসিয়া ফক্সকে সাহায্য করছিলেন তখন বেলে চালাকি করে দ্বিতীয় মহিলা কুস্তিগীরকে লাথি মারেন। এর পরেই সুনীলের উপর রেগে যান আলিসিয়া ফক্স। কারণ তিনি দুই মহিলার মাঝে চলে আসেন।

এরপরে সুনীল সিং রিং-এ এলে ব্যালে তাঁকে মেরে বাইরে বের করে দেন। এরপর, ফিন বেলর প্রায় উড়ে এসে তাঁদের দু’জনকেই লাথি মারেন। ম্যাচ শেষেও তিনি সহযোদ্ধা মহিলা কুস্তিগীরের কাছে ক্ষমা চেয়েছিলেন।

Advertisement

দেখুন VIDEO:

  .  
 

Advertisement