This Article is From Sep 08, 2018

Yogi Adityanath on Akhilesh Yadav: অখিলেশ কার মতো, কী বললেন যোগী ?

Yogi Adityanath on Akhilesh Yadav: প্রাক্তনকে কড়া আক্রমণ বর্তমানের। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নাম না করে আক্রমণ করলেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবকে।

Yogi Adityanath on Akhilesh Yadav: অখিলেশ কার মতো, কী বললেন যোগী ?

Yogi Adityanath on Akhilesh Yadav: যাদব পরিবারের টিপুকে আক্রমণ করলেন যোগী।

হাইলাইটস

  • কারও নাম করেননি যোগী
  • "Could not remain loyal to his father and uncle", he said
  • Akhilesh Yadav had accused BJP of igniting caste politics in the state
লখনউ:

প্রাক্তনকে কড়া আক্রমণ বর্তমানের। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নাম না করে আক্রমণ করলেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবকে। টেনে আনলেন ঔরঙ্গজেবের প্রসঙ্গ। নিজের বাবাকে জেলে পাঠিয়েছিলেন তিনি। তাই ওই নাম মুসলমান সমাজে ব্যবহার করা হয় না বলে মনে করেন যোগী। এরপরেই তিনি বলেন, "আমার মনে হয় এই একই ঘটনা ঘটেছে সমাজবাদী পার্টির সঙ্গে। যিনি নিজের বাবা এবং কাকাকে সামলাতে পারেন না তিনি আবার জনগনকে সামলানোর কথা বলেন।"

এমন কথা বলার কারণ আছে। মাত্র কয়েকদিন অখিলেশের কাকা শিবপাল যাদব সমাজবাদী সেকুলার মঞ্চ গড়ার কথা জানিয়েছেন। শুধু তাই নয়, সামনের লোকসভা নির্বাচনে রাজ্যের সব আসনে প্রার্থী দেওয়ার কথাও বলেছেন তিনি। তাঁর অভিযোগ, গত দেড় বছর ধরে দলে তাঁকে গুরুত্ব দেওয়া হচ্ছে না। এরপরই যাদব পরিবারের টিপুকে আক্রমণ করলেন যোগী। এর আগে অবশ্য মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে তোপ দাগেন অখিলেশ। জানান, 2019 সালে আর মুখ্যমন্ত্রী থাকা হবে না যোগীর। স্বভাবতই লোকসভা নির্বাচনে বড় ভুমিকা নিতে চলেছে দেশের সবচেয়ে বড় রাজ্য উত্তরপ্রদেশ।   

 

.