This Article is From Oct 07, 2018

বচসার সময় ধাক্কা, আহত হয়ে মৃত্যু মায়ের, গ্রেফতার মডেল ছেলে

নেশার ঘোরে ধাক্কা মেরে মাকে খুনের অভিযোগে গ্রেফতার ছেলে । মুম্বইয়ের লোখান্ডওয়ালার ক্রসগেট এলাকার একটি আবাসনে এই ঘটনাটি ঘটেছে।

বচসার  সময় ধাক্কা, আহত হয়ে মৃত্যু মায়ের, গ্রেফতার মডেল ছেলে

পুলিশের অন্য এক  কর্তা  বলছেন, লক্ষ্য তাদের জানিয়েছে আর্থিক বিষয়কে কেন্দ্র করে বচসা হচ্ছিল।

হাইলাইটস

  • নেশার ঘোরে ধাক্কা মেরে মাকে খুনের অভিযোগে গ্রেফতার ছেলে
  • তেইশ বছরের লক্ষ্য পেশায় মডেল
  • মা ও ছেলে দুজনেই মাদকাসক্ত হয়ে পড়েছিলেন
মুম্বই:

নেশার ঘোরে ধাক্কা মেরে মাকে খুনের অভিযোগে গ্রেফতার ছেলে । মুম্বইয়ের লোখান্ডওয়ালার ক্রসগেট এলাকার একটি আবাসনে এই ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছেন মা সুনিতা সিংয়ের সঙ্গে নিজের বাগদত্তাকে নিয়ে ওই বাড়িতেই থাকত ছেলে লক্ষ্য সিং। তেইশ বছরের লক্ষ্য পেশায় মডেল। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে  পেরেছে  মা ও ছেলে দুজনেই মাদকাসক্ত হয়ে পড়েছিলেন। ঘটনাটি ঘটেছে বুধবার বেশি রাতের দিকে।

মায়ার পর অখিলেশ, মধ্যপ্রদেশ নির্বাচনে জোট প্রসঙ্গ কংগ্রেসের সমালোচনায় সপা প্রধান

স্থানীয় ওসিয়াপাড়া থানার প্রবীণ পুলিশ অফিসার সৈলেশ পাসালওয়াদ জানিয়েছনে দু’জনের মধ্যে কী নিয়ে গোলমাল হচ্ছিল, সেটা আমরা  জানার চেষ্টা করছি। কয়েকটি সূত্র আমাদের হাতে এসেছ  কিন্তু ঠিক কেন এমনটা হল তা জানতে ধৃতকে  টানা জেরা করছে পুলিশ।  গ্রেফতার করার পর শনিবার তাকে আদালতে পেশ করে পুলিশ। আপাতত সোমবার পর্যন্ত পুলিশ হেফাজতে থাকতে হবে ধৃতকে। 

পুলিশের অন্য এক  কর্তা  বলছেন, লক্ষ্য তাদের জানিয়েছে আর্থিক বিষয়কে কেন্দ্র করে বচসা হচ্ছিল। সে সময় মাকে ধাক্কা মারে সে। টাল  সামলাতে না পেরে শৌচাগারের ভেতরে চলে  যান সুনীতা। সেখানে থাকা বেসিনের সঙ্গে ধাক্কা লাগে তাঁর। মাথায় গুরুতর চোট পান। ইতিমধ্যে ছেলা বাইরে থেকে শৌচাগারের দরজা বন্ধ করে দেয়। সকালে দরজা  খুলতে দেখা যায় মৃত অবস্থায় পড়ে রয়েছন সুনীতা। ছেলের বাগদত্তা এবং বাড়ির কাজ করার  জন্য নিযুক্ত দুজন সে সময় উপস্থিত ছিলেন। তাঁদের সঙ্গেও কথা বলছে পুলিশ।                         

 

.