Read in English
This Article is From Jan 20, 2019

জোমাটোয় চিলি পনির অর্ডার করে খাবার পাতে মিলল ফাইবার

জোমাটো এক মন্তব্যে ক্ষমা প্রার্থনা করে জানায় তাদের প্ল্যাটফর্ম থেকে ওই রেস্তোরাঁকে ‘বরখাস্ত’ করা হয়েছে।

Advertisement
অল ইন্ডিয়া (with inputs from ANI)

সচিন জামদারের অভিযোগ তাঁরা খাবারে প্লাস্টিক পেয়েছেন

Highlights

  • সচিন জামদারে খাবারের মধ্যে প্লাস্টিক পেয়ে অভিযোগ জানান
  • তাঁকে রেস্তোরাঁ জানায় জোমাটোর ডেলিভারি কর্মী কোনও কারসাজি করেছেন
  • জোমাটো জানিয়েছে ওই রেস্তোরাঁকে ‘বরখাস্ত’ করা হয়েছে
নিউ দিল্লি:

বাড়িতে খাওয়ার জন্য জোমাটোর মাধ্যমে পনির অর্ডার দিয়েছিল মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের এক পরিবার। প্যাকেট খুলতেই তাদের চোখ কপালে ওঠে। পনিরের মধ্যে প্লাস্টিক ফাইবার! শনিবার এমনই অভিযোগ তুলেছে ওই পরিবার।

ধর্ষণের অভিযোগ না তোলায় নর্তকীকে চারবার গুলি করে হত্যা করল বাউন্সার

‘‘আমি সন্তানদের জন্য চিলি পনির, পনির মশলা অর্ডার করেছিলাম। খেতে বসে আমার মেয়ে বললো পনিরটা খুব শক্ত। ওর দাঁতে ব্যথা লাগছে। আমি খেতে গিয়ে দেখি সেটা আদতে ফাইবার,''— এএনআই-কে বলেন মিস্টার জামদারে।

তিনি খাবার নিয়ে অভিযোগ জানাতে রেস্তোরাঁয় গেলে অভিযোগ তা শুনতে অস্বীকার করা হয়। জামদারে বলেন, ‘‘রেস্তোরাঁ জানায়, আমাদের কিছু করার নেই, জোমাটোকে বলুন।''

Advertisement

বাসের জানলা থেকে মুখ বাড়াতেই ছিন্নভিন্ন মহিলার মুণ্ড

মিস্টার জামদারে এরপরে পুলিশে অভিযোগ দায়ের করেন। পুলিশ ইন্সপেক্টর শ্যামসুন্দর বাসুলকর বলেন, ‘‘খাবারটা পরীক্ষার জন্য ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে।''

Advertisement

এরপরেই জোমাটো এক মন্তব্যে ক্ষমা প্রার্থনা করে জানায় তাদের প্ল্যাটফর্ম থেকে ওই রেস্তোরাঁকে ‘বরখাস্ত' করা হয়েছে। ‘‘আমরা খাবারের গুণগত মান, পরিচ্ছন্নতা ও সুরক্ষা নিয়ে সব সময়ে সচেতন। অই ঘটনার জন্য আমরা দুঃখিত।''—মন্তব্য তাদের।

ডিসেম্বরে একটি ভাইরাল হওয়া ভিডিওয়ে জোমাটোর এক ডেলিভারি কর্মীকে সঙ্গে থাকা প্যাকেট খুলে খাবার খেতে দেখা গিয়েছিল। তারপরে দেশ জুড়ে ক্ষোভের সঞ্চার হয়েছিল। জোমাটো তখন দাবি করেছিল তারা চট করে ভাঙা যাবে না এমন সিল নিয়ে আসবে।

Advertisement

আরও খবর দেখুন এখানে

Advertisement