This Article is From Aug 11, 2019

৪ বছরের বাচ্চা গাড়ি উপহার চাইল জোমাটোর কাছে.....তারপর?

কে বলে অনুভূতি মরে যাচ্ছে মানুষের মনের? সোমবার মুম্বইয়ের ইরশাদ দফতরির একটি পোস্ট নতুন করে আশা জুগিয়েছে সবার মধ্যে।

৪ বছরের বাচ্চা গাড়ি উপহার চাইল জোমাটোর কাছে.....তারপর?

নতুন গাড়ি নিয়ে খেলায় মত্ত রিয়ান

মুম্বই:

কে বলে অনুভূতি মরে যাচ্ছে মানুষের মনের? সোমবার মুম্বইয়ের ইরশাদ দফতরির (Mumbai resident Irshad Daftari ) একটি পোস্ট নতুন করে আশা জুগিয়েছে সবার মধ্যে। সেটি ঘিরে আলাদা ভালো লাগার অনুভূতি তৈরি হয়েছে। পোস্টটি দফতরির চার বছরের ছেলে রিয়ানের (four-year-old son, Riaan)। যে শিশু মনের সরলতায় জোমাটোর (Zomato) কাছে একটি খেলনা গাড়ি উপহার চেয়ে মেসেজ করেছিল। রিয়ানের মনে হয়েছিল, জোমাটো সবাইকে সব জিনিস পৌঁছে দেয়, আর ওর এই ছোট্ট আবদার মেটাবে না! রিয়ানের সরলতায় টলেছে সংস্থার মনও। একটি রিমোট কন্ট্রোল গাড়ির সঙ্গে পরিবারের সবার জন্য পিৎজা-ও পাঠিয়েছে তারা।  

TikTok Top 10: মান-অভিমান, প্রেম-প্রত্যাখানের গল্প নিয়ে হাজির TikTok ভিডিও

ছেলের মেসেজের টুইটের স্ক্রিন শট নিয়ে সেটি শেয়ার করে রিয়ানের বাবা দফতরি লেখেন, "অন্যদের টুইট দেখে আমার ছেলেরও মনে হয়েছে, টুইট করলেই জোমাটো ওর পছন্দের জিনিস এনে দেবে।"

শ্রী দফতরির এই টুইট হাসি ছড়িয়েছে অনেকের মুখে। চার বছরের ছেলের সরলতায় মুগ্ধ সবাই। এমনকি এই টুইট নজরে আসতেই খাবার পৌঁছোনোর মতো গুরুত্বপূর্ণ কাজ থামিয়ে বাচ্চাটিকে একটি রিমোট কন্ট্রোল গাড়ি পৌঁছে দেয় জোমাটো।

এর একদিন পরেই শ্রী দফতরি জানান, তাঁর ছেলে রিয়ান জীবনের সেরা চমক জোমাটের দেওয়া এই উপহার। তিনি ছবি তুলেও পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, গাড়ি নিয়ে মনের আনন্দে খেলছে রিয়ান। NDTVকে শ্রীমতী দফতরি জানান, রিমোট কন্ট্রোল গাড়ির সঙ্গে পরিবারের সবার জন্য পিৎজাও পাঠিয়েছে জোমাটো।  

"আমার ছেলে খুব খুশি এই উপহারে," জোমাটোকে ধন্যবাদ জানিয়ে বলেন তিনি।

প্রত্যুত্তরে জোমাটো শ্রীমতী দফতরিকে জানান:

TikTok Top 10: ভাই ভাই একঠাঁই, দেখুন অক্ষয়-জনের খুনসুটি

ঘটনা জানার পর সবাই খুব খুশি। দেখুন কয়েকজনের মন্তব্য

স্টিরিওটাইপকে জোর ধাক্কা! সাহসী ফটোশ্যুটে আন্ডারআর্ম নিয়ে সৌন্দর্যের ধারণা ভাঙলেন মডেল

আপনিও খুশি তো?

Click for more trending news


.